১৯ এপ্রিল, ২০২৪

Murshidabad: ফের ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত্যু হল এক শিশুর, গুরুতর জখম বাবা ও মা
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-22 08:32:34   Share:   

ফের মুর্শিদাবাদের (Murshidabad) সামশেরগঞ্জে (Samsherganj) ভয়াবহ পথ দুর্ঘটনা (Road Accident)। বাবা মায়ের সঙ্গে মামার বাড়ি থেকে বাইকে করে নিজ বাড়ি ফেরার পথে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু (Death) হল সাত বছরের এক শিশুর (Child)। জখম হয়েছেন ওই শিশুর বাবা এবং মা। রবিবার সন্ধ্যার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার মহব্বতপুর এলাকায়। পুলিস জানিয়েছে, মৃত শিশুর নাম সাগর শেখ(৭)। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস।  উদ্ধার করে স্থানীয় হাসপাতালে (Hospital) ভর্তি করা হয়েছে বাবা ও মাকে।

জানা গিয়েছে, রবিবার সন্ধ্যা নাগাদ মামার বাড়ি সামশেরগঞ্জের মালঞ্চ থেকে বাইকে চেপে বাবা মায়ের সঙ্গে চশকাপুরে ফিরছিল ওই শিশু। সেসময় পল্টন ব্রিজের নীচ দিয়ে আসার সময় একটি ট্রাক্টরকে ওভারটেক করতে গিয়ে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। বাইকের সঙ্গে সংঘর্ষে ছিটকে পড়ে সাত বছরের ওই শিশু। তখনই ট্রাক্টরটি কার্যত তাকে পিষে দেয়। প্রাণে বাঁচলেও গুরুতর জখম হন ওই শিশুর বাবা মা। ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়।

এদিকে, অবৈধভাবে ট্রাক্টর চলাচলের ফলেই যখন তখন দুর্ঘটনা ঘটছে বলেই দাবি স্থানীয় বাসিন্দাদের। ট্রাক্টর চলাচল নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন এলাকাবাসী। ট্রাক্টর  নিয়ে পুলিসকে কড়া পদক্ষেপ নেওয়ার আহ্বানও জানিয়েছেন তাঁরা।


Follow us on :