ব্রেকিং নিউজ
Anish-Jhans-brother-arrested-in-connection-with-a-shooting-at-a-biryani-shop-in-Barakpur
Firing: বারাকপুরে বিরিয়ানির দোকানে গুলির ঘটনায় গ্রেফতার অভিযুক্ত অনীশ ঝাঁ-এর ভাই

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-19 19:25:06


বৃহস্পতিবার বারাকপুরে (barrackpore) বিরিয়ানির দোকানে গুলি চালানোর ঘটনায় বারাকপুর কমিশনারেটের পুলিস (barrackpore police commissionerate) অভিষেক ঝাঁ নামে এক ব্যক্তিকে গ্রেফতার (arrest) করল। তাকে বৃহস্পতিবার সকালেই বারাকপুর মহকুমা আদালতে তুলে নিজেদের হেফাজতেও নেয় পুলিস। তবে ওই যুবক ঘটনাস্থলে ছিল কিনা, তা স্পষ্ট জানাতে পারেনি দোকান কর্তৃপক্ষ।

পুলিস সূত্রের খবর, অভিষেক ঝাঁ-এর দাদা অনীশ ঝাঁ এই গুলির ঘটনায় সরাসরি যুক্ত। অভিষেকের মোবাইল ফোনের সূত্র ধরেই অনীশের খোঁজে তল্লাশি চালায় পুলিস (barrackpore police)। ইতিমধ্যেই অভিষেকের মোবাইল থেকে বেশ কিছু তথ্য সংগ্রহ করেছেন তদন্তকারী অফিসাররা। ধৃতকে বারাকপুর আদালতে পাঠানো হলে আদালত ১২ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেয়।

প্রসঙ্গত, কয়েকদিন আগে বারাকপুরে 'ডি বাপি'র বিরিয়ানির দোকানে গুলি চালায় দুষ্কৃতীরা। এই ঘটনায় আহত হন দুজন। তাঁদের নিয়ে যাওয়া হয় বারাকপুর বি এন বোস হাসপাতালে। বারাকপুর ওয়ারলেস মোড় সংলগ্ন ওই প্রসিদ্ধ বিরিয়ানির দোকানে দুপুরে তিনজন দুষ্কৃতী বাইকে করে এসে ৫ রাউন্ড গুলি চালায়। দোকানের এক কারিগর ও এক ক্রেতার শরীরে গুলি লাগে বলে প্রাথমিক তদন্তে জানা যায়। আশঙ্কাজনক অবস্থায় সেই দুই কর্মীকে বারাকপুরের বি এন বোস মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয় এলাকায়। দিনে-দুপুরে প্রকাশ্যে গুলি চালানোর ঘটনায় প্রশাসনের ভূমিকা নিয়ে ওঠে প্রশ্ন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন