ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
Anis-second-autopsy-notice-to-her-father-sit-at-home-again-on-Monday
Anish: আনিসের দ্বিতীয়বার ময়নাতদন্তের নোটিস বাবাকে, সোমবার ফের বাড়িতে যাবে সিট

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-27 19:22:24


সোমবার আনিসের দেহের দ্বিতীয়বার ময়নাতদন্তের জন্য সিট-এর ৩ জনের প্রতিনিধিদল তাঁর আমতার বাড়িতে নোটিশ দিতে আসে। সেখানে জানানো হয়, আগামীকাল সিটের অফিসাররা আবার আসবেন, ময়নাতদন্তের জন্য। সেই নোটিশে সম্মতিও দিয়েছেন আনিসের বাবা। আনিসের বাবার বক্তব্য, সকাল ৮ টা থেকে ১০ টার মধ্যে আসতে হবে সিট-এর সদস্যদের। তবে সূত্র মারফত এখনও অবধি খবর, আনিসের প্রথম যে ময়নাতদন্ত হয়েছিল, তাতে মাথার পিছন দিকে আঘাতের চিহ্ন, পায়ের একটি অংশে হাড় ভাঙা এবং গলায় কিছু দিয়ে চেপে ধরার রিপোর্ট আসে। তবে অ্যালকোহলের কোনও তথ্য এই রিপোর্টে নেই বলেই জানা যায়।

অন্যদিকে, এদিন সাধারণ মানুষ জাতীয় পতাকা হাতে মিছিল করে পৌঁছে যায় এসপি অফিসের সামনে। তবে মিছিল এসপি অফিসের সামনে পৌঁছনোর আগেই প্রশাসনের পক্ষ থেকে কড়া পদক্ষেপ নেওয়া হয়। রাস্তার দু'ধারেই পুলিসের কড়া নজরদারি চলে। সঙ্গে ত্রিস্তরীয় নিরাপত্তার ব্যবস্থাও করা হয়। কিন্তু মিছিল পৌঁছে গেলে সেখানে প্রথমে ৬ সদস্যের দলকে সঙ্গে নিয়ে এসপির সঙ্গে আগে কথা বলতে যান কাসিম সিদ্দিকী। এরপর তিনি জানান, বহিরাগত বেশ কয়েকজন মিছিলে থাকায় তা আপাতত স্থগিত রাখা হচ্ছে। সঙ্গেই তিনি আরও জানান, সিট-এর উপর ভরসা রাখছেন তাঁরা। আগামীদিনে সিট-এর পদক্ষেপের উপর নির্ভর করেই এরপরের পদক্ষেপ নেবেন তাঁরা। তবে ঘটনাস্থলে উত্তেজনা সৃষ্টি হলেও তা কিছুক্ষণের মধ্যেই শান্ত হয়ে যায়।

পাশাপাশি শনিবার হাওড়ার পুলিস সুপার অফিস ঘেরাও অভিযানে নেমেছিল বাম ছাত্র সংগঠন। গ্রেফতার হয় ১৬ জন বাম ছাত্র যুবনেতা ও কর্মী। তাঁদের আজ পেশ করা হয় হাওড়া আদালতে। যার মধ্যে রয়েছেন ডিওয়াইএফআই-এর রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখোপাধ্যায় সহ একাধিক নেতৃত্ব। কড়া পুলিসি প্রহরায় তাঁদের পেশ করা হয় ভারপ্রাপ্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের এজলাসে। ধৃতদের বিরুদ্ধে পুলিসকে মারধর, পুলিসের গাড়ি ভাঙচুর, সরকারি কাজে বাধা, খুনের চেষ্টা, উস্কানি ও পরিকল্পিত গন্ডগোল পাকানো নিয়ে একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা করা হয়েছে। বিচারক ১৪ জনের জেল হেফাজতের নির্দেশ দেন একদিনের জন্য এবং দু'জনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছেন। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন