ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
Anarul-Hossains-14-day-police-custody-order-in-Rampurhat-case
Anarul: রামপুরহাট কাণ্ডে আনারুল হোসেনের ১৪ দিনের পুলিস হেফাজতের নির্দেশ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-25 16:11:14


মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চলতি সপ্তাহের বৃহস্পতিবার রামপুরহাটের বগটুই গ্রামে যান। সেখানে গিয়ে এই অগ্নিকাণ্ডের ঘটনায় মূল অভিযুক্ত আনারুল হোসেনকে গ্রেফতারের নির্দেশ দেন। সেইমত বৃহস্পতিবারই আনারুলকে তারাপীঠ থেকে গ্রেফতার করে পুলিস। শুক্রবার বেলা ২ টো নাগাদ তাঁকে নিয়ে যাওয়া হয় আদালতে। ১৪ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিল রামপুরহাট আদালত। তবে আদালতে যাওয়ার পথে সংবাদমাধ্যমকে তিনি জানান, "দিদির নির্দেশে আমি আত্মসমর্পণ করেছি। আমি নির্দোষ। জন্মলগ্ন থেকে তৃণমূল করি। যা বলার কোর্টে বলব।"

এদিন সকাল থেকেই কড়া নিরাপত্তার চাদরে মুড়িয়ে ফেলা হয় গোটা বগটুই গ্রামকে। এদিনই সিবিআই তদন্তের নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। অন্যদিকে হাইকোর্টের নির্দেশের পরেই তারাপীঠ থানায় সাত জন সিট সদস্য প্রবেশ করেন। তাঁরা থানায় ঢুকলে সেই মূহুর্তেই জানলা দরজা বন্ধ করে দেয় পুলিস। এমনকি থানার ঢোকার যে দুটি প্রবেশদ্বার রয়েছে তাও বন্ধ করে দেওয়া হয়। অথচ এই থানাতেই তখনও ছিলেন মূল অভিযুক্ত আনারুল হোসেন। পাশাপাশি আদালতের নির্দেশ অনুযায়ী এই ঘটনার তদন্ত করতে পারবে না সিট। তারপরেও থানায় ঢুকে জানলা দরজা বন্ধ করল কেন সিটের প্রতিনিধিদল? কেনই বা গোপন রাখা হচ্ছে তাঁদের কথোপকথন? প্রশ্ন উঠছে।

তবে বেলা বাড়তেই থানা থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তাঁর মেডিক্যাল টেস্ট করাতে। এরপর নিয়ে যাওয়া হয় আদালতে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন