ব্রেকিং নিউজ
An-eighth-grade-student-who-committed-suicide-as-mother-told-her-to-concentrate-on-reading-rather-than-mobile
Suicide: পড়া ছেড়ে ব্যস্ত মোবাইলে, মায়ের বকাবকিতে আত্মঘাতী অষ্টম শ্রেণির ছাত্রী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-22 14:33:38


মোবাইলে আসক্তির জেরে করুণ পরিণতি। মুঠো ফোন কেড়ে নেওয়ায় আত্মঘাতী হল অষ্টম শ্রেণির এক ছাত্রী। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ভাঙড়ের চালতাবেড়িয়া অঞ্চলের গোয়ালবাড়ির। ঘটনার পরই শোকের ছায়া এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, মৃত ছাত্রীর নাম রিমি ঘোষ। মঙ্গলবার সন্ধ্যায় মোবাইল নিয়ে ব্যস্ত ছিল ভোজেরহাট সারদা বিদ্যাপীঠের অষ্টম শ্রেণির ওই ছাত্রী। বারবার পড়ার কথা বললেও মায়ের কথায় কর্ণপাত করছিল না সে। শেষে তার মা বকাবকি করেন এবং পড়ার কথা বলতেই নিজের ঘরে যায় রিমি। রাতে খাবার খেতে রিমিকে ডাকতে যান তাঁর মা। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। ঘরে ঢুকতেই ঝুলন্ত অবস্থায় মেয়েকে দেখতে পান তার মা। খবর পেয়ে পরে ঘটনাস্থলে হাজির হয় স্থানীয়রা। খবর দেওয়া হয় কাশীপুর থানায়। পুলিস এসে দেহ উদ্ধার করে জিরানগাছা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। বুধবার সকালে কাশীপুর থানার পুলিস মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

মৃত ছাত্রীর পরিবারের দাবি, স্কুল ছুটি থাকায় দীর্ঘদিন বাড়িতে বসে থেকে মোবাইল নিয়ে সারাক্ষণ ব্যস্ত থাকত রিমি। মোবাইল কিনে দেওয়ার জন্য বারবার জোর করত। এক বছর আগে একটি স্মার্ট ফোন কেনে মৃত ছাত্রীর বাবা। অভিযোগ, তারপর থেকে সারাক্ষণ মোবাইল নিয়ে ব্যস্ত থাকত। গেম খেলত। নিষেধ করলেও শুনত না।

স্কুল দীর্ঘদিন বন্ধ ছিল। বাড়িতে সারাক্ষণ মোবাইলে অনলাইনে ক্লাস হচ্ছিল বাচ্চা থেকে অন্যান্য ক্লাসের পড়ুয়াদের। সেই কারণেই মোবাইলের প্রতি আসক্তি বাড়ছে প্রত্যেকদিন। তবে এবার স্বাভাবিক ছন্দে ফিরতেই মোবাইল পড়ুয়াদের থেকে নিয়ে নিচ্ছেন অভিভাবকরা। আর মোবাইল না পেয়ে আত্মহত্যার পথ বেছে নিচ্ছে শহর থেকে শহরতলির ছাত্রছাত্রীরা। সম্প্রতি এমন বেশ কয়েকটি ঘটনা ঘটল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন