২০ এপ্রিল, ২০২৪

Madhymaik: মাধ্যমিক পরীক্ষার আগে মোবাইল আসক্তি! মায়ের বকুনিতে আত্মঘাতী কিশোরী
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-03 16:21:42   Share:   

নিজের পড়ার ঘর থেকে মাধ্যমিক পরীক্ষার্থীর (Madhyamik Exam 2023) ঝুলন্ত দেহ উদ্ধার। দক্ষিণ ২৪ পরগনা নরেন্দ্রপুরের (Narendrapur) এই ঘটনায় পরীক্ষার্থীর নাম পল্লবী মণ্ডল। সোনারপুর পৌরসভার (Sonarpur Municipality) ৩৪ নম্বর ওয়ার্ডের মালিপাড়াতে ভাড়ার বাড়িতে থাকতো পল্লবী এবং তার বাবা-মা। পল্লবীদের আদি বাড়ি ছিল জয়নগর থানার ঢোসা গ্রামে।

এ প্রসঙ্গে আগামী ২৩শে ফেব্রুয়ারি শুরু হবে রাজ্যের মাধ্যমিক পরীক্ষা। আর জীবনের প্রথম বড় পরীক্ষার ২০ দিন আগেই মধ্যে মোবাইল আসক্তি কেড়ে নিল মাধ্যমিক পরীক্ষার্থীর জীবন। বৃহস্পতিবার বিকালে পড়াশোনা বন্ধ রেখে বসে বসে মোবাইল ঘাঁটছিল সে। তাকে একটু বকাঝকা করে কাজে বেড়িয়ে যান পল্লবীর মা দেবযানী মণ্ডল। বাবা বিভাস মণ্ডল কাজ থেকে তখনও ফেরেননি। রাতে বাবা-মা বাড়িতে ফিরে পল্লবীকে নাম ধরে ডেকে কোন সাড়া না পেয়ে তার পড়ার ঘরে যান।

সেখানেই তার ঝুলন্ত দেহ দেখে চিৎকার করে ওঠেন তারা। ছুটে আসেন প্রতিবেশীরা। খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানায়। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে। আকস্মিক এই ঘটনায় হতবাক পল্লবীর পরিবার। ঘটনায় নেমে এসেছে শোকের ছায়া। পল্লবীর নিথর দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে নরেন্দ্রপুর থানার পুলিস।



Follow us on :