ব্রেকিং নিউজ
Amit-Shah-inaugurated-the-floating-border-post-and-boat-ambulance
Amit Shah Programme: ভাসমান সীমান্ত চৌকি এবং বোট অ্যাম্বুল্যান্সের উদ্বোধন করলেন অমিত শাহ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-05 14:18:11


দু-দিনের বঙ্গ সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বৃহস্পতিবার সকালে দমদম বিমানবন্দরে এসে পৌঁছন তিনি। বেলা ১১ টা নাগাদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বিশেষ বিমান থেকে নামলে তাঁকে উত্তরীয় পরিয়ে বরণ করে নেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অমিত শাহের হাতে ফুলের তোড়া তুলে দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক এবং রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।

এদিন কলকাতায় পৌঁছে টুইট করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

কলকাতা থেকে বিএসএফের বিশেষ হেলিকপ্টারে উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে পৌঁছন স্বরাষ্ট্রমন্ত্রী। ভারত-বাংলাদেশের সীমান্তের ৮৫ নং ব‍্যাটেলিয়নের বিএসএফ ক্যাম্পে আসেন অমিত শাহ।সেখানে সীমান্ত সুরক্ষা নিয়ে একাধিক সীমান্তরক্ষী বাহিনীর আধিকারিকের সঙ্গে প্রশাসনিক বৈঠক করেন । সম্প্রতি বসিরহাট মহকুমায় বিএসএফের নজরদারি এড়িয়ে বাংলাদেশিরা যেভাবে ঢুকে পড়ছে সেটাও উঠে আসে বৈঠকে। পাশাপাশি সুন্দরবনের রায়মঙ্গল ও কালিন্দী নদীতে সীমান্তরক্ষী বাহিনীর স্পিড বোটে সরেজমিনে সীমান্ত সুরক্ষার বিষয়টি খতিয়ে দেখেন। জলপথে চোরাচালান বন্ধ করতে হিঙ্গলগঞ্জে ইছামতী নদীর ওপর ৬টি ভাসমান সীমান্ত চৌকি বানিয়েছে বিএসএফ। সেগুলির উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এছাড়া বোট অ্যাম্বুলান্সেরও উদ্বোধন করেন তিনি।

হিঙ্গলগঞ্জের পর কল্যাণী যাওয়ার কথা তাঁর । এদিন শাহের সঙ্গে ছিলেন রাজ্য বিজেপির বিধায়ক এবং সাংসদরা। বিকেলে ফের জনসভা করতে উত্তরবঙ্গের শিলিগুড়ি যাবেন অমিত শাহ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন