২৫ এপ্রিল, ২০২৪

Uluberia: বেপরোয়া অ্যাম্বুলেন্সের ধাক্কায় মৃত মা-মেয়ে, ৫ ঘণ্টা অবরোধে নাজেহাল জাতীয় সড়ক
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-15 12:37:20   Share:   

সাতসকালে বাড়ি থেকে বেড়িয়েই মর্মান্তিক দুর্ঘটনা মা ও মেয়ের (Road Accident)। ১৬ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন উলুবেড়িয়ার (Uluberia) জোড়া কলতলায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় মৃত মা-মেয়ে। এরপরেই ঘাতক অ্যাম্বুলেন্সের উপর চড়াও হন স্থানীয়রা। মৃতদেহ আটকে চলে পথঅবরোধ। সকাল থেকে প্রায় ৫ ঘণ্টা ধরে চলা অবরোধে যান চলাচল ব্যাহত হয় জাতীয় সড়কে (National Highway)। সার দিয়ে দাঁড়িয়ে পরে একের পর এক গাড়ি। প্রায় তিন কিমি পর্যন্ত ছড়িয়ে পড়ে এই ট্রাফিক। জাতীয় সড়ক কর্তৃপক্ষ এবং স্থানীয় প্রশাসন বিক্ষোভকারীদের দাবি মেনে লিখিত আশ্বাস দিলে পাঁচ ঘণ্টা পর অবরোধ (Road Block) ওঠে। দুপুর ১২টা থেকে ধীরে ধীরে শুরু হয়েছে যান চলাচল।

এই ঘটনায় অবরুদ্ধ হয়ে যায় হাওড়া-খড়গপুরগামী দুটি লেন। এলাকার মানুষের দাবি, দুর্ঘটনাপ্রবণ এই এলাকা। বারবার ব্যবস্থা নিতে বলা হলেও উদাসীন প্রশাসন। প্রশাসনকে লিখিত দিতে হবে এখানে ফুট ওভারব্রিজ বা আন্ডার পাসের। এই দাবিতে চলতে থাকে অবরোধ। স্থানীয় থানা এবং হাওড়া গ্রামীণ পুলিসের বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

এদিকে জানা গিয়েছে, শনিবার সকাল সাড়ে ৬টা নাগাদ উলুবেড়িয়ায় জোড়া কলতলায় পথদুর্ঘটনায় মৃতদের নাম অপর্না পাড়াল (৪০) ও মেয়ে টুসু পাড়াল (১০)। মেয়েকে স্কুলে নিয়ে যাওয়ার পথেই এই মর্মান্তিক ঘটনা। মুম্বই রোডে খড়গপুরগামী লেনের রাস্তার বাঁদিকে বাসের অপেক্ষায় দাঁড়িয়ে থাকা মা ও মেয়েকে ধাক্কা মারে একটি বেপরোয়া অ্যাম্বুলেন্স। উত্তেজিত জনতা এরপরেই ঘাতক অ্যাম্বুলেন্সে চড়াও হয়ে আগুন ধরিয়ে দেন।  দমকল আগুন নেভাতে এলে কর্মীদের বাধা দেন বিক্ষোভকারীরা। এই ঘটনায় আহত এক সাইকেল আরোহী হাসপাতালে চিকিৎসাধীন।


Follow us on :