২০ এপ্রিল, ২০২৪

Bongaon: বনগাঁয় পুরসভার উপনির্বাচনে বিজেপি বিধায়ককে মারধরের অভিযোগ, সরগরম এলাকা
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-21 11:04:17   Share:   

আজ পুরসভার উপ নির্বাচন বেশ কিছু জায়গায়। তবে এই নির্বাচনকে ঘিরেই উত্তপ্ত বনগাঁ (Bonga)। বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিজেপি বিধায়ক স্বপন মজুমদারকে (BJP MLA Swapan Majumder) মারধর করার ছবি প্রকাশ্যে। স্বপন মজুমদারের কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীকেও মারধর করার অভিযোগ। অভিযোগ, ঘটনাস্থলে উপস্থিত ছিল পুলিসবাহিনী (police)। ঘটনায় নেতৃত্ব দিতে দেখা যায় বনগাঁ পুরসভার তৃণমূল কাউন্সিলর নারায়ণ ঘোষকে।

অন্যদিকে, বনগাঁ ১৪ নম্বর ওয়ার্ডের উপর নির্বাচনে কবি কেশবলাল বিদ্যাপীঠের সামনে হঠাৎই উত্তেজনার সৃষ্টি হয়। পাপাই রাহা নামে তৃণমূল প্রার্থীর দাবি, বিজেপির পক্ষ থেকে বাইরের লোক নিয়ে আসা হয়েছে। এখানে এমএলএ এসেছেন, এমএলএ-র সঙ্গে আরও কিছু বাইরের লোক এসেছে ভোট করানোর জন্য, এমনটাই বলছেন তৃণমূল প্রার্থী। কিন্তু পাল্টা বিজেপি বিধায়ক অশোক কীর্তন বলেন, "আমি ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। আমি আসতেই পারি।"

সকাল থেকেই বেশ সরগরম হয়ে ওঠে এলাকা। তারপরেই কুইক রেস্পন্স টিম এসে পরিস্থিতি সামাল দেয়। যারা ভোটার একমাত্র তাদেরকেই ভোটদান কেন্দ্রের ভেতরে প্রবেশের অনুমতি দেওয়া হয়। বাকিদের বুথ ও এলাকা থেকে সরিয়ে দেওয়া হয়। সব মিলিয়ে নির্বাচনকে ঘিরে উত্তপ্ত বনগাঁ।


Follow us on :