২৯ মার্চ, ২০২৪

Agnimitra: 'আমার ইচ্ছা মানুষ খেপিয়ে গোরুচোরদের উপর ইটবৃষ্টি করাই', বেফাঁস অগ্নিমিত্রা
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-15 13:42:14   Share:   

সম্প্রতি তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) একটি বিতর্কিত মন্তব্য করেন। এবার তার প্রেক্ষিতে সরাসরি তৃণমূল কংগ্রেসকে চ্যালেঞ্জ করলেন বিজেপির মহিলা মোর্চা নেত্রী তথা বিধায়ক অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। বৃহস্পতিবার হাওড়া জেলা হাসপাতালে (hospital) নবান্ন অভিযানে আহত এক বিজেপি কর্মীকে দেখতে আসেন অগ্নিমিত্রা পল। হাসপাতালের বাইরে এসে তিনি বলেন, "অভিষেক বন্দ্যোপাধ্যায় সরকারের কে? তিনি কি সুপার সিএম হতে চাইছেন? তিনি কি সুপার পুলিসমন্ত্রী হতে চাইছেন? সিনেমার মতো ডায়লগ না দিয়ে বিজেপি কার্যকর্তাদের উপর একবার গুলি করে দেখুক না।" এদিন তিনি আরও বলেন, তাঁরও ইচ্ছা হয় প্রকাশ্যে বাজারের মধ্যে লোকেদের খেপিয়ে দিয়ে গরু চোর, কয়লা চোরদের ওপর ইট বৃষ্টি করাতে। কিন্তু বিজেপি তা অনুমোদন করে না।

এদিন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের টুইট প্রসঙ্গে তিনি বলেন, "তাঁকে কোনওদিন রাস্তায় নেমে আন্দোলন করতে দেখা যায়নি। গরু চোর, কয়লা চোর, চাকরি চোর এমনকি হাসপাতালের দুরাবস্থা নিয়ে তাঁকে কোনও কিছু বলতে শোনা যায়নি। বুলডোজার চালিয়ে দেখুক না আমরা কী করতে পারি।"

এ প্রসঙ্গে উল্লেখ্য বুধবার এসএসকেএম-এ দাঁড়িয়ে অভিষেকের হুঙ্কার ছিল, তাঁর সামনে কেউ পুলিসের গাড়িতে আগুন লাগালে, তিনি তাঁর মাথায় গুলি করতেন। কিন্তু পুলিস বিজেপির নবান্ন অভিযানে যথেষ্ট সংযম দেখিয়েছে। 


Follow us on :