ব্রেকিং নিউজ
Agitation-of-Rosevalley-investors-over-not-returning-pending-amount-in-Krishnanagar
Nadia: বেআইনিভাবে ব্যবসা চালালেও আমানতকারীদের টাকা ফেরাচ্ছে না রোজভ্যালি, কৃষ্ণনগরে বিক্ষোভ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-24 12:48:09


রোজভ্যালি (rosevalley) বন্ধ হওয়া সত্ত্বেও, নাম পরিবর্তন করে বেআইনিভাবে কাজ চালাচ্ছে রোজভ্যালি, এমনই অভিযোগ আমানতকারীদের। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে নদিয়ায় (Nadia)। জানা যায়, রোজভ্যালির আমানতকারীদের টাকা ফেরত না পাওয়ায় একটি আলোচনাসভা বসে। ঘটনাস্থল নদিয়ার কৃষ্ণনগর গভর্নমেন্ট কলেজের মাঠ। নদিয়া জেলার বিভিন্ন প্রান্তের রোজভ্যালির আমানতকারীরা একত্রিত হয়ে একটি আলোচনা সভা করেন সোমবার। সেখান থেকে আমানতকারীরা জানান, রোজভ্যালির যে সমস্ত জমি, জায়গা ও হোটেল রয়েছে সেগুলি আইনের চোখে ফাঁকি দিয়ে তাঁদের ব্যবসা চলাচ্ছে।

কিন্তু রোজভ্যালি পলিসির আমানতকারীদের টাকা ফেরত দেওয়া হচ্ছে না।

আমানতকারীদের আরও দাবি, রোজভ্যালির বিভিন্ন সম্পত্তি অন্যজনের নামে চালানো হচ্ছে। অথচ নদিয়া জেলা-সহ বিভিন্ন জেলার আমানতকারীরা তাঁদের বকেয়া টাকা ফেরত পাচ্ছে না। তারা আরও জানান, রোজভ্যালির আমানতকারীদের ম্যাচিওর হওয়ার টাকা ফেরত পাওয়ার জন্য আগামীদিন তাঁরা পথে নেমে বৃহত্তর আন্দোলন করবেন। তবে কেন্দ্র সরকার ও রাজ্য সরকার এই বিষয় নিয়ে কোনও ব্যবস্থা নিচ্ছে না, বলেই তাঁদের অভিযোগ। কেন্দ্র এবং রাজ্য বোঝাপড়া করে তাঁদের ব্যবসা করতে দিচ্ছে।

এমনকি তাঁদের বিস্ফোরক মন্তব্য, ইডি, সিবিআইকে প্রতিমাসে ১০ লক্ষ করে টাকা দিয়ে তাদের মুখ বন্ধ করে রেখেছে রোজভ্যালির কর্মকর্তারা। আমানতকারীদের স্পষ্ট দাবি, অবিলম্বে গ্রাহক থেকে শুরু করে সমস্ত আমানতকারীদের টাকা ফেরত দিতে হবে। না হলে আগামীদিনে তাঁরা বৃহত্তর আন্দোলনের পথে নামবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন