ব্রেকিং নিউজ
Again-minor-girl-was-sexually-assaulted-in-West-Medinipur-5-arrested
Crime: ফের পশ্চিম মেদিনীপুরে নাবালিকাকে যৌননিগ্রহ, গ্রেফতার ৫

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-18 10:30:32


ফের পশ্চিম মেদিনীপুর (West Medinipur) জেলায় নাবালিকাকে যৌননিগ্রহের (Sexual abuse) অভিযোগ। গড়বেতা থানা এলাকায় নাবালিকাকে যৌননিগ্রহের অভিযোগ মদ্যপ যুবকদের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার (Arrest) করা হয়ছে ৫ জনকে।

মাসখানেক আগেই ডেবরায় নাবালিকাকে যৌননিগ্রহের  ঘটনা ঘটেছিল। এরপর একই অভিযোগ ওঠে আনন্দপুর থানা এলাকাতেও। এবার ফের যৌননিগ্রহের অভিযোগ পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা থানা (Garbeta police station) এলাকায়। বৃহস্পতিবার রাতে মাঠে শৌচকর্ম করতে গিয়েছিল ১৩ বছরের ওই নির্যাতিতা নাবালিকা। সে সময় মাঠের মধ্যেই তাঁকে নিগ্রহ করা হয় বলে অভিযোগ।

শুক্রবার সকালে ওই নাবালিকা অসুস্থবোধ করলে পরিবারের সদস্যদের কাছে গোটা বিষয়টি জানায় সে। শুক্রবার দুপুরে তাঁকে ভর্তি করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। এরপর থেকে এখনও মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মাতৃমা ভবনে চিকিৎসাধীন ওই নাবালিকা।

অপরদিকে, বাড়ির মেয়ের মুখে গোটা ঘটনা শুনে শুক্রবার বিকেলে গড়বেতা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতার পরিবারের লোকেরা। পরিবারের অভিযোগের ভিত্তিতে  ৫ জনকে শনিবার গ্রেফতার করে গড়বেতা থানার পুলিস।

জানা গিয়েছে, ধৃতদের মধ্যে একজন নাবালক। শনিবার বিকেলে ধৃতদের মধ্যে ৪ জনকে পেশ করা হয় মেদিনীপুর আদালতে। একজন নাবালক হওয়ার কারণে তাকে জুভেনাইল জাস্টিস বোর্ডের সামনে পেশ করা হয়। ধৃতদের প্রত্যেককেই ৫ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেয় মেদিনীপুর আদালত।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন