১৯ এপ্রিল, ২০২৪

Baruipur: ফের রাজ্যে দুষ্কৃতী তাণ্ডব-বোমাবাজি, আতঙ্কে বারুইপুরবাসী
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-10 09:56:28   Share:   

ফের রাজ্যে বোমাবাজির (bomb) ঘটনায় চাঞ্চল্য। এবার ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর (Baruipur)। অভিযোগ, আচমকাই গভীর রাতে দুজন দুষ্কৃতী স্থানীয় এক ব্যক্তির বাড়ি লক্ষ্য করে বোমা ফেলে। ঘটনার পরই আতঙ্কের (panic) রয়েছেন স্থানীয়রা। স্থানীয়দের মতে, এই ধরনের ঘটনা আগে এলাকায় ঘটেনি। কিন্তু এখন কেন ঘটল সেই প্রশ্নই তাঁদের মনে। স্থানীয়দের দাবি, ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত পুলিস (police) আটক করুক।

জানা গিয়েছে, শুক্রবার রাত ১১টা ৫ মিনিট নাগাদ বারুইপুর ১৬ নম্বর ওয়ার্ডের ধপধপি রোডে বোমাবাজির ঘটনা। এই এলাকার বাসিন্দা নিকুঞ্জবিহারী দাসের বাড়িতে হঠাৎই দুটি বোমা মারে দুষ্কৃতীরা। তিনি প্রাক্তন ভূমি রাজস্ব দফতরের আধিকারিক। খবর জানাজানি হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। ঘটনায় প্রাক্তন ভূমি রাজস্ব দফতরের আধিকারিকের গোটা পরিবার আতঙ্কিত হয়ে পড়ে। তড়িঘড়ি খবর দেওয়া হয় বারুইপুর থানার পুলিসকে। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

নিকুঞ্জ বাবুর অভিযোগ, বাইকে করে এসে দুই দুষ্কৃতী তাঁর বাড়িতে দুটি বোমা মেরেছে। ভেঙেছে বাড়ির একাধিক কাঁচের জানলা সহ অন্যান্য। তাঁর দাবি, তাঁর সঙ্গে কারও কোনও শত্রুতা নেই। তবুও কেন এই ধরনের ঘটনা ঘটল? জানেন না তিনি। ঘটনায় ইতিমধ্যেই বারুইপুর থানার পুলিস তদন্তে নেমেছে। 


Follow us on :