ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
Again-in-shootout-canning-seriously-injured-a-trinamul-activist-Panic
Shootout: ফের শুটআউট ক্যানিংয়ে, গুরুতর জখম এক তৃণমূল কর্মী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-14 09:03:23


এক মাস ঘুরতে না ঘুরতেই ফের শুট আউট (shootout) ক্যানিংয়ে। আবারও এক তৃণমূল কর্মীকে গুলি করে খুনের চেষ্টার ঘটনায় উত্তেজনা দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে (canning)। শনিবার রাতে ক্যানিংয়ের ইটখোলা গ্রাম পঞ্চায়েতের পেটুয়ার মোড়ের কাছে জসিমুদ্দিন মোল্লা নামে এক তৃণমূল কর্মীকে গুলি করে খুনের (murder) চেষ্টা করে দুষ্কৃতীরা। ঘটনায় গুরুতর জখম (injured) হন ওই কর্মী, স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে (hospital) চিকিৎসার জন্য নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতার চিত্তরঞ্জন ন্যাশানাল মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনায় ক্যানিং এলাকায় থেকে চারজনকে আটক করে ক্যানিং থানার পুলিস। 

পুলিস (police) ও স্থানীয় সূত্রের খবর, শনিবার রাতে বাজার থেকে নিজের মোটর বাইকে করে বাড়ি ফিরছিলেন জসিমুদ্দিন। রাস্তার মাঝে পেটুয়া মোড়ের কাছে তাঁর পথ আটকায় সাইফুল ঘরামী ও তাঁর অনুগামীরা। স্থানীয়দের অভিযোগ, সাইফুল এলাকায় দুষ্কৃতী কাজকর্মের সঙ্গে যুক্ত। অন্যদিকে জসিমুদ্দিন স্থানীয় তৃণমূল নেতা তথা ইটখোলা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান খতিব সর্দারের অনুগামী। এরপর আচমকাই তাঁকে রাস্তায় দাড় করিয়ে দুষ্কৃতীরা এক রাউন্ড গুলি চালায়। গুলি লাগে তাঁর কাঁধে। গুলির শব্দে আশেপাশের মানুষজন বেড়িয়ে এলে পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনার খবর পেয়ে ক্যানিং থানার পুলিসও ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে। 

ঠিক এক মাস আগেও সকাল বেলায় ক্যানিংয়ের গোপালপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় গুলি করে কুপিয়ে খুনের ঘটনা ঘটেছিল এক তৃণমূল নেতা সহ তিনজনকে। বার বার ক্যানিং থানা এলাকায় এই শুট আউটের ঘটনা ঘটায় যথেষ্ট আতঙ্কে স্থানীয় মানুষজন। প্রশাসনের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন স্থানীয়রা। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন