১৬ এপ্রিল, ২০২৪

Sandeshkhali: আবারও শাহজাহানের বাড়িতে সিবিআই, খোলা হল বাড়ির সিল
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-08 16:34:57   Share:   

বৃহস্পতিবারের পর শুক্রবার ফের শেখ শাহজাহানের ডেরায় সিবিআই টিম। কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে আকুঞ্জিপাড়ায় শাহজাহানের বাড়িতে যায় সিবিআই অফিসাররা। সেই সঙ্গে রয়েছে ফরেনসিক বিশেষজ্ঞরা। ৫ই জানুয়ারি এখানেই আক্রান্ত হয়েছিলেন ইডির আধিকারিকরা।

আগামীকাল অর্থাৎ শনিবার দশ দিনের পুলিসি হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে শাহজাহান শেখের। তারপর তাঁকে পেশ করা হবে আদালতে। তবে তার আগে একাধিক তথ্য প্রমাণ সংগ্রহ করার উদ্দেশ্য়ে এদিন শাহজাহানের বাড়িতে তল্লাশি অভিযান শুরু করে সিবিআই। গত ২৪ শে জানুয়ারি শাহজাহান শেখের এই বাড়ি সিল করেছিলেন ইডি আধিকারিকরা। এদিন ইডির দুই অফিসারের উপস্থিতিতে সেই সিল খুলে ভিতরে প্রবেশ করলেন সিবিআই অফিসাররা। 

পাশাপাশি সিবিআই আধিকারিকরা যান সরবেড়িয়ায় শেখ শাহজাহান-এর মার্কেটে। সেখানে গিয়ে দেখা যায় তালাবদ্ধ অবস্থায় রয়েছে অফিস। তারপর খোলা হয় শাহজাহানের অফিসে যাওয়ার সিঁড়ির দরজা। মার্কেটে যায় সিএফএসএল-এর টিমও। 

সূত্রের খবর, শাহজাহান শেখের বাড়ির বাইরে রাস্তার মাপ নেন সিবিআই অফিসাররা। তাঁর বাড়ির আশপাশের মেজারমেন্ট নিয়ে তথ্য-প্রমাণ সংগ্রহ করা হচ্ছে। যে রাস্তায় ইডি আধিকারিকদের উপর হামলার ঘটনা ঘটেছিল, সেই রাস্তার দৈর্ঘ্য-প্রস্থ মেপে দেখেছেন সিবিআই অফিসাররা। 


Follow us on :