ব্রেকিং নিউজ
After-landing-in-Kolkata-Paresh-Adhikari-has-been-directed-by-the-High-Court-to-attend-the-CBI-office
Paresh HC: কোচবিহার থেকে বিমানে কলকাতায় নেমে সোজা সিবিআইয়ের মুখোমুখি পরেশ অধিকারী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-19 15:52:58


পরেশ অধিকারীর নিখোঁজ-রহস্যের কিছুটা সমাধান হল। আদালত অবমাননার মামলায় তাঁর আইনজীবী আদালতে জানালেন, উনি কোচবিহারেই আছেন। বিমান ধরবেন আজ বিকাল ৫টা নাগাদ। সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ তিনি কলকাতায় আসবেন। তাই বৃহস্পতিবার তিনটের মধ্যে দেখা করতে পারবেন না সিবিআইয়ের সঙ্গে।

তিনি বিমানে কলকাতায় আসছেন, একথা যেহেতু আদালতে জানিয়েছেন তাঁর আইনজীবী, তাই বিধাননগর পুলিস কমিশনারেটকে বিচারপতি নির্দেশ দেন,  তাঁর সঙ্গে যোগাযোগ করে সিবিআই দফতরে পৌঁছে দিতে হবে। পরেশ অধিকারীকে বিমানবন্দর থেকে খুঁজে নিজাম প্যালেসে সিবিআই দফতরে নিয়ে যাবে বিধাননগর পুলিস। নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের। সেইমতোই বিমানবন্দরে নামার পর প্রতিমন্ত্রী গাড়িতে সোজা চলে যান নিজাম প্যালেসে। মাঝে বেশ কিছু সময় নিখোঁজ থাকার পর অবশেষে সন্ধ্যা সাড়ে ৭ টা নাগাদ তিনি মুখোমুখি হলেন সিবিআইয়ের।

অন্যদিকে, আগামিকাল ১০.৩০ টায় এই মামলার পরবর্তী শুনানি। উল্লেখ্য, যদি পরেশ অধিকারী ওই বিমানে না আসেন, তবে তাঁকে মিথ্যাবাদী বলে গণ্য করা হবে বলেও বিচারপতি জানিয়ে দিয়েছিলেন।

এদিন দুপুরে এই মামলায় সিঙ্গল বেঞ্চে এক মহিলা আইনজীবী এসে জানান, পরেশ অধিকারীকে কলকাতায় আসতে সময় দেওয়া হোক। বিচারপতি জানান, পরেশ অধিকারী কলকাতাতেই রয়েছেন, তাঁর কাছে খবর আছে। আজ বিকেল তিনটের মধ্যে তাঁকে দেখা করতে হবে সিবিআই দফতরে গিয়ে। এরপর তাঁর আইনজীবীর পক্ষ থেকে সিবিআইকে ই-মেল করেও সময় চাওয়া হয়।

কিন্তু সিঙ্গল বেঞ্চ যখন শোনে, তিনি আজই কলকাতায় আসছেন, তখন আজই তাঁকে সিবিআই দফতরে নিয়ে যাওয়ার নির্দেশ জারি করেছে। পরেশ অধিকারী ও সিঙ্গল বেঞ্চের নির্দেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে বিচারপতি সুব্রত তালুকদারের ডিভিশন বেঞ্চে যে আবেদন পরেশ অধিকারীর আইনজীবী করেছিলেন, তার শুনানি হবে আগামিকাল। অর্থাত্ পরেশ অধিকারী কোনও স্থগিতাদেশ সেখানেও পাননি। এদিকে, মন্ত্রী পরেশ অধিকারী এবং তাঁর মেয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করল সিবিআই। তদন্তে অসহযোগিতার অভিযোগে এই এফআইআর দায়ের হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন