২০ এপ্রিল, ২০২৪

Nadia: দুদিন নিখোঁজ থাকার পর উদ্ধার চোখ ও নাকবিহীন দেহ, আতঙ্কে পরিবার
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-20 10:57:35   Share:   

দুদিন ধরে নিখোঁজ থাকার পর অবশেষে চোখ ও নাকবিহীন দেহ উদ্ধার (deadbody)। নৃশংস এই ঘটনা নদিয়ার (Nadia) হরিণঘাটা থানার নিমতলা রুস্তম নগরের। জানা যায়, বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে পাশের এক বাঁশ বাগানের কবরস্থানের পাশ থেকে উদ্ধার হয় ৫৫ বছরের নিখোঁজ এক ব্যক্তির দেহ। মৃত ব্যক্তির নাম শরিফুদ্দিন মণ্ডল। ঘটনার পরই আতঙ্কে রয়েছেন পরিবারের সদস্যরা।

মৃতের পরিবার সূত্রে খবর, গত শুক্রবার তাঁদের গ্রাম থেকে ফুরফুরা শরীফের উদ্দেশে দুটি গাড়ি বের হয়। পরিবারের সবারই ভেবেছিলেন শরিফুদ্দিনও তাতে সামিল হয়েছেন।  কিন্তু শনিবার বিকাল ৩টা নাগাদ পরিবারের সদস্যরা দেখতে পান তাঁদেরই বাবার কবরের পাশে পড়ে আছেন তিনি। তাঁর পাশ থেকে উদ্ধার হয় ধারালো অস্ত্র। তাঁদের অনুমান, শরিফুদ্দিন হয়তো বাঁশ কাটতে এসেছিলেন। কিন্তু সেখানে তিনি কীভাবে মারা গিয়েছেন তা নিয়ে এখনও ধোয়াশায় পরিবার। কে বা কারা করেছে তাও বুঝে উঠতে পারছেন না। কেনই বা হল এমন ঘটনা বুঝতে পারছেন না কেউ।

দেহ উদ্ধারের পরই খবর দেওয়া হয় হরিণঘাটা থানায়। পুলিস (police) ঘটনাস্থলে গিয়ে মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে নিয়ে আসে হরিণঘাটা গ্রামীণ হাসপাতালে (hospital)। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। তদন্তে নেমেছে পুলিস।


Follow us on :