২৯ মার্চ, ২০২৪

Death: নিখোঁজ ব্যক্তির মৃতদেহ উদ্ধার স্থানীয় পোষ্ট অফিসের কুয়ো থেকে, চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-22 13:40:07   Share:   

গত দুদিন ধরে নিখোঁজ (missing) মানসিক ভারসাম্যহীন ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু (death)। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় বাঁকুড়া (Bankura) শহরের ২১ নম্বর ওয়ার্ডের কেন্দুয়াডিহি এলাকায়। তদন্ত শুরু করেছে পুলিস (police)।

স্থানীয় সূত্রে খবর, মৃত ৪৫ বছরের সোমনাথ সরেন। মৃত ব্যক্তি দীর্ঘদিন ধরে বসবাস করতেন খাতড়ার দামোদরপুরের। কল্যাণী বালা দেবীর স্বামী আগেই মারা গিয়েছেন। বৃহস্পতিবার সকালে কেন্দুয়াডিহি পোষ্ট অফিসের একটি কুয়ো থেকে কল্যাণী বালা সরেনের দেওর সোমনাথ সরেনের ঝুলন্ত মৃতদেহ (deadbody) উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় কাউন্সিলর রাজু লোহার। ঘটনার পর মৃতের বৌদি কল্যাণী বালা সরেন জানান, দু'দিন আগে থেকে তাঁর দেওর সোমনাথ সরেন খাতড়ার গ্রামের বাড়ি থেকে নিখোঁজ ছিলেন। মানসিক ভারসাম্যহীন ওই যুবককে দুদিন ধরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি। বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে কুয়োর মধ্যে ঝুলন্ত মৃতদেহ তিনি দেখতে পান বলে জানান।

ঘটনার পর খবর দেওয়া হয় বাঁকুড়া সদর থানায়। খবর পেয়ে পুলিস গিয়ে মৃতদেহ উদ্ধার করে। পুলিসের পক্ষ থেকে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। পাশাপাশি মৃতদেহটি ময়না তদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।


Follow us on :