ব্রেকিং নিউজ
After-Bhatpara-Shyamnagar-the-last-18-year-old-youth-shot-dead
Shootout: ভাটপাড়ার পর শ্যামনগর, গুলিতে শেষ ১৮ বছরের তরতাজা যুবক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-03 12:05:32


ফের উত্তপ্ত উত্তর ২৪ পরগনা। শনিবারই শুটআউটের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছিল ভাটপাড়ায়। এবার ফের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই আবার শুটআউটের ঘটনা। এবার শ্যামনগর ২৬ নম্বর রেলগেট শান্তিনিবাস পল্লির বাসিন্দা বছর ১৮ এর রোহিত দাসকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ।

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে খাওয়াদাওয়ার পর বাড়ি থেকে বের হয় রোহিত। এরপর আচমকাই দুষ্কৃতীরা এসে একটি গুলি করে রোহিতের পেটে। তার বাবার অভিযোগ, ছেলেকে গুলি করার সঙ্গে সঙ্গে তিনি বাড়ি থেকে বেরিয়ে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। তড়িঘড়ি তাকে গোলঘর হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন।

পরিবাবের অনুমান, রোহিতের খুনের নেপথ্যে রয়েছে রোহিতেরই বন্ধু করণ যাদব। করণ এবং রোহিত বাড়ি থেকে বেরিয়েছিল রাত ৯ টা নাগাদ। একসঙ্গে তারা করণের বাড়িতে খাওয়াদাওয়া করেছিল। তারপর দু-জন বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর আর খোঁজ মেলেনি ওই দুই বন্ধুর।

আরও জানা যায়, যে আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করা হয়, সেই আগ্নেয়াস্ত্রটিকে এখনও উদ্ধার করতে পারেনি পুলিস। তবে করণের মায়ের দাবি, তিনি তাঁর ছেলেকে কখনও আগ্নেয়াস্ত্র নিয়ে আসতে দেখেননি। কোথা থেকে সে আগ্নেয়াস্ত্র পেল তা তিনি জানেন না।

তবে পুলিস সূত্রে খবর, শনিবার রাস্তার সিসি ক্যামেরাতে দেখা যায়নি রোহিতের দুই বন্ধুকে। পুলিসের অনুমান, কদমতলা এলাকায় একটি মন্দিরের চাতালে বসে মদ্যপান করছিল তারা। সেই মন্দিরের পিছনে রাস্তা ধরে রেললাইন এর পাড় দিয়ে পায়ে হেঁটে তারা পৌঁছে যায় ২৬ নম্বর রেলগেট এলাকায় রোহিতের বাড়ির সামনে। তারপর সেখানে পরপর ২ টি গুলি করা হয়। ঘটনার পর থেকেই আতঙ্কে পরিবার সহ এলাকাবাসী। তাহলে কি আবার ভাটপাড়ার পুনরায় অশান্তি শুরু হল? প্রশ্ন রয়ে গেল।

স্থানীয়দের প্রশ্ন, এত আগ্নেয়াস্ত আসছে কোথা থেকে? এর উত্স কী? কেনই বা এই ধরণের দুষ্কৃতীদের হামলা বারবার হচ্ছে? প্রশাসনের ভূমিকা কোথায়? উত্তর অজানা।

তবে এর পাশাপাশি দক্ষিণ ২৪ পরগণাতেও একই ঘটনা। নরেন্দ্রপুর থানার লস্করপুরে গুলিবিদ্ধ হন এক ব্যাক্তি। তাঁর বাম পায়ে গুলি লাগে বলেই খবর।

স্থানীয় সূত্রে খবর, তাঁর নাম ভোলা দাস। ঘটনার পর তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন তাঁকে। বিগত একবছর বাড়িতেই থাকতেন ওই ব্যক্তি। কোনও কাজ করতেন না। পুলিসের প্রাথমিক অনুমান, তিনি নিজেই নিজের পায়ে গুলি করেছেন।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন