২৪ এপ্রিল, ২০২৪

Murder: বাগুইআটি, বীরভূমের পর এবার মুর্শিদাবাদে মুক্তিপণ দাবি করে খুন,পুলিসের ভূমিকায় প্রশ্ন
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-30 10:22:11   Share:   

বাগুইআটি ও বীরভূমের পর এবার মুর্শিদাবাদের (Murshidabad) বহরমপুরে (Baharampur) মুক্তিপণ দাবি করে খুন (Murder)। বুধবার সন্ধ্যেবেলায় বাপ্পা মণ্ডলকে দোকান থেকে বাড়ি ফেরার পথে মাঝ রাস্তায় পথ আটকায় এক দুষ্কৃতী। এরপর নিজের বাইকে তুলে নিয়ে যায় বাপ্পা মণ্ডলকে (Bappa Mandal)। আর বাপ্পা মণ্ডলের মোটরবাইকটি অন্য একজন নিয়ে যায় বলে দেখা গিয়েছে সিসিটিভিতে (CCTv)।

বাপ্পা মণ্ডলের বাবা জানান, এরপর রাতে তাঁর কাছে পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে একটি ফোন আসে। যদিও তিনি কোনওভাবে দেড় লক্ষ টাকা জোগাড় করতে পেরেছিলেন। আর অনেক বলার পর দুষ্কৃতীরা দেড় লক্ষ টাকা নিতে রাজি হয়ে যায়। এবং সেই টাকা কোথায় নিয়ে আসবে তাও বলে।

কিন্তু বাপ্পা মণ্ডলের পরিবারের লোকেরা ইতিমধ্যে পুলিসকে খবর দেন। বাপ্পার বাবা সেই টাকা নিয়ে যাওয়ার সময় কয়েকজন পুলিস ফোর্স সঙ্গে যায়। আর তা জানতে পেরে অপহরণকারীরা বাপ্পা মণ্ডলকে খুন করে। অপহরণেরসঙ্গে সঙ্গে সঙ্গে পুলিসকে জানানো হলেও বাপ্পার প্রাণ রক্ষা করতে পারেনি বলে অভিযোগ।

আজ, শুক্রবার তিন দিন হয়ে গেলেও এখনও পর্যন্ত কোনও দুষ্কৃতীকে গ্রেফতার করতে পারেনি পুলিস। সন্দেহভাজন কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও মূল চক্রীকে ও তার সাগরেদদের এখনও গ্রেফতার করা হয়নি। এর ফলে এলাকাবাসীরা বৃহস্পতিবার বিকেল বেলায় মৃতদেহকে সামনে রেখে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান দোষীদের কঠোরতম শাস্তির দাবিতে।


Follow us on :