ব্রেকিং নিউজ
After-32-years-the-Left-won-in-Ward-No-17-of-Chandannagar
Chandannagar: ৩২ বছর পর চন্দননগরের ১৭ নম্বর ওয়ার্ডে বামেদের জয়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-29 15:25:13


৩২ বছর পর চন্দননগর পুরসভার উপনির্বাচনে জয়ী সিপিআইএম। ১৭ নম্বর ওয়ার্ডে জয়ী সিপিআইএম প্রার্থী অশোক গঙ্গোপাধ্যায়। তিনি ১৩০ ভোটে জয়ী হয়েছেন। নির্বাচনে জিতেই এই জয় উত্সর্গ করেছেন চন্দননগর বাসীর উদ্দেশ্যে। তৃণমূলের সুজিত নাথকে হারিয়ে জয় ছিনিয়ে নিল বামেরা । এরপরই জয়ী প্রার্থীকে নিয়ে উল্লাসে মেতে ওঠে বাম কর্মী, সমর্থকরা। লাল আবির, লাল পতাকা, আর স্লোগানে মুখরিত হয়ে ওঠে চন্দননগর।
তিনি বলেছেন, " মানুষ আমাদের আশীর্বাদ করেছেন। আমি কোনও দলের কাউন্সিলর নই। ১৭ নম্বর ওয়ার্ডের মানুষের কাউন্সিলর। সমস্ত দলের, সমস্ত কর্মীদের কাউন্সিলর। আজকের এই পরিস্থিতিতে অত্যন্ত তাৎপর্যপূর্ণ এই জয়।" 
উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি চন্দননগরে পুরনির্বাচন অনুষ্ঠিত হয়। মোট ৩৩ টি আসনের মধ্যে ৩২ টি আসনে সবুজ ঝড় বয়ে গেলেও একটি আসনে জয়লাভ করে বামেরা। ১৬ নং ওয়ার্ডে জয়ী হয়েছিলেন বাম প্রার্থী তথা রেড ভলান্টিয়ার্স অভিজিৎ সেন।
উপনির্বাচনে বামেরা পায় ১০১৮ ভোট। অন্যদিকে তৃণমূল প্রার্থী সুজিত কুমার নাথ পেয়েছেন ৮৮৮ ভোট। বিজেপির প্রার্থী সৌমেন দাস পেয়েছেন ৬৭ ভোট। কংগ্রেসের ঝুলিতে ৪৪ ভোট। চন্দননগর সদর মহকুমা শাসকের কার্যালয়ে সকাল ৮টা থেকে শুরু হয় ভোট গণনা। গণনা কেন্দ্রে ছিল আঁটোসাটো  নিরাপত্তা। এই ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ছিল ২৭৬৮।  মোট ৩ টি বুথ মিলিয়ে ভোট পরেছিল ৭৩.১১ শতাংশ ।
তবে কি বদলাচ্ছে চন্দননগরের সমীকরণ? কি বলছে ওয়াকিবহাল মহল ?





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন