১৯ এপ্রিল, ২০২৪

Suicide: অনলাইন গেমের প্রতি আসক্তি, ৫ বছরের মেয়েকে খুন করে আত্মঘাতী ঋণের দায়ে জর্জরিত পিতা!
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-04 19:15:35   Share:   

অনলাইনে গেম (Online game) খেলার প্রতি মারাত্মক আসক্তি সর্বনাশ ডেকে আনলো আদ্রার এক রেল কর্মীর পরিবারে। খেলতে গিয়ে বাজারে প্রায় ১৫ লক্ষ টাকা ঋণ করে ফেলেছিলেন আদ্রার বাসিন্দা ওই রেল কর্মী। অবশেষে ঋণ (loan) শোধ করার কোনও উপায় না পেয়ে নিজেই আত্মঘাতী হলেন। তবে শুধু নিজেকেই শেষ করেননি, আত্মঘাতী (Suicide) হবার আগে শ্বাসরোধ করে খুন (murder) করেন বছর ৫ এর নিজের সন্তানকেও। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, বছর ৩৫ এর অমরচন্দ্র মোদকের সংসারে ছিলেন স্ত্রী জবা মোদক (২৮) ও মেয়ে অঙ্কিতা মোদক (৫)। তিনি তাঁর নেওয়া ঋণ শোধ করতে না পারায় এমন মর্মান্তিক সিদ্ধান্ত নেন। পুলিস সূত্রে খবর, রবিবার তিনি নিজে আত্মঘাতী হওয়ার আগে স্ত্রী জবা দেবীকে ঘুমের ওষুধ জাতীয় কিছু খাইয়ে খুনের চেষ্টা করেন। এরপর স্ত্রী ওষুধ খেয়ে আচ্ছন্ন হয়ে ঘুমিয়ে পড়লে মারা গিয়েছেন মনে করে মেয়েকেও খুন করে আত্মঘাতী হন তিনি। পরে জবা দেবীর ঘুম ভাঙলে চোখের সামনেই মেয়ে ও স্বামীকে মাটিতে পড়ে থাকতে দেখেন। তাঁদর এমন অবস্থা দেখতে পেয়েই বাড়ি থেকে বেরিয়ে প্রতিবাশীদের সমস্ত বিষয় জানান। জানাজানি হলে স্থানীয়রাই খবর দেয় পুলিসে।

খবর পেয়ে আদ্রা থানার পুলিস এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। পাশাপাশি জবা দেবাকে ভর্তি করা হয় আদ্রা রেলের বিভাগীয় হাসপাতালে। সেখানেই মৃতের স্ত্রীর প্রাথমিক জবানবন্দী নেয় পুলিস। জবা দেবী পুলিসকে জানিয়েছেন, অনলাইনে গেম খেলতে গিয়েই প্রচুর ধার হয়ে গিয়েছিল স্বামীর। পরিজনরা ধার মেটাতে টাকা দিয়ে সাহায্যও করেছিল।কিন্তু গেমের নেশা দূর হয়নি। এরপরই রবিবার এই মর্মান্তিক ঘটনা। 


Follow us on :