২৫ এপ্রিল, ২০২৪

Bankura: ফের লকআপে আত্মহত্যার চেষ্টা, সিসিটিভি দেখে আশঙ্কাজনক ভাবে উদ্ধার আসামী
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-06 11:32:25   Share:   

ফের থানার পুলিস (police) লকআপে আত্মহত্যার (suicide) চেষ্টা করল চুরির দায়ে গ্রেফতার এক অভিযুক্ত। সম্প্রতি, গঙ্গাজলঘাটি থানায় পুলিস (police) হেফাজতে থাকা এক আসামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সেই ঘটনার জের কাটতে না কাটতেই সোমবার ফের বাঁকুড়ার (Bankura) মেজিয়া থানায় পুলিস লকআপে ঘটে গেল এমনই এক ঘটনা। প্যান্টের দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানোর চেষ্টা করে এক আসামী। যদিও সিসিটিভি (CCTV) নজরদারিতে তা নজরে আসায় ওই আসামীকে তড়িঘড়ি উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে। বর্তমানে সেখানে সিসিইউতে তার চিকিৎসা চলছে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, সোমবার চুরির ঘটনায় মেজিয়া পুলিস গ্রেফতার করে জেমুয়া গ্রামের স্থানীয় বাসিন্দা রাজারাম প্রামাণিককে। এরপর পুলিস লকআপে থাকাকালীন সোমবার সন্ধ্যায় নিজের প্যান্টের দড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে রাজারাম। সেই ঘটনা সিসিটিভিতে নজরে আসে কর্তব্যরত পুলিসের। নজরে আসতেই তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। অবস্থার অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হয় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে সিসিইউ ইউনিটে  চিকিৎসা চলছে রাজারামের। অবস্থা সংকটজনক রয়েছে বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে।

পুলিস লকআপে নজরদারির মধ্যেও কেন বারবার এমন ঘটনা ঘটছে তা নিয়ে প্রশ্ন উঠছে। যদিও এই ঘটনায় বিভাগীয় তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিস সুপার হেডকোয়ার্টার। 


Follow us on :