ব্রেকিং নিউজ
Accused-of-bombing-in-front-of-the-house-of-the-winning-Trinamool-candidate-in-Halishahar
Halisahar: হালিশহরে জয়ী তৃণমূল প্রার্থীর বাড়ির সামনে বোমাবাজি, অধরা অভিযুক্ত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-06 10:32:47


পুরসভার ভোটের ফল ঘোষণা হয়ে গেছে। পুরভোটে বিপুল জয়ও পেয়েছে শাসকদল তৃণমূল। এই পরিস্থিতিতে প্রায় প্রতিদিনই রাজ্য়ের নানা প্রান্ত থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর মিলছে। হালিশহর পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের জয়ী প্রার্থী অশোক কুমার যাদবের নিজের বাড়ির সামনে বোমাবাজি । দুটি বোমা মারা হয় বলে অভিযোগ। তিনি জানান, একটি বোমা মারা হয় গাড়ি লক্ষ্য় করে। বোমাটি গাড়ির উপরে ফাটে। ফলে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। আরেকটি ফাটে ঠিক গাড়িটির পাশে। রাত এগারোটা নাগাদ ঘটনাটি ঘটে। রাতে খেতে বসেছিলেন তিনি। হঠাৎই শুনতে পান বোমার আওয়াজ। ছুটে এসে দেখেন গাড়ির ছাদের ওপর থেকে ধোঁয়া বেরোচ্ছে। নির্দল প্রার্থীর বিরুদ্ধে তিনি অভিযোগ করেন।  

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, এলাকায় ভালো লোক বলে পরিচিত অশোককুমার যাদব। সকলের জন্য় দলমত নির্বিশেষে কাজ করেন তিনি। তার বাড়ির সামনে বোমাবাজি কেন প্রশ্ন তুলছেন স্থানীয়রা।

অশোক কুমার যাদবের অভিযোগ, এই ১৯ নম্বর ওয়ার্ডটি আগে থেকেই ছিল বিজেপির দখলে। অশোক কুমার যাদবই পুরভোটে এই ওয়ার্ডটিকে নিজের দখলে রাখেন। যেহেতু তিনি ভোটে জিতেছেন তাই তাঁকে ভয় দেখানো হচ্ছে বলে দাবি অশোককুমার যাদবের। মূলত তিনি দুষ্কৃতীদের দিকে আঙুল তুলেছেন। অভিযোগ জানানো হয়েছে গরিফা ফাঁড়িতে। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। তবে বোমাবাজির ঘটনায় তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে নির্দল প্রার্থী টুনটুন যাদব।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন