২৪ এপ্রিল, ২০২৪

Uluberia: ওভেন সারানোর সময়েই দুর্ঘটনা! গুরুতর আহত তিনজন চিকিত্সাধীন
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-31 10:53:55   Share:   

৭২ ঘণ্টা কাটতে না কাটতে আবারও রান্নার গ্যাস (gas) লিক করে অগ্নিদগ্ধ এক মহিলা সহ দুই পুরুষ। ঘটনাটি উলুবেড়িয়ার (Uluberia) বেনিয়া গ্রামের।
সূত্র মারফৎ জানা গিয়েছে, বেনিয়া গ্রামের লক্ষণ কুইলা নামে এক বাসিন্দার বাড়িতে গ্যাস সিলিন্ডার থেকে ওভেনে (oven) কোনও সমস্যা হচ্ছিল। আর সেই থেকেই ঘটে যায় বড়সড় বিপত্তি। লক্ষণ বাবুর স্ত্রী তাঁকে জানান, গ্যাস সিলিন্ডারটি (Gas cylinder) ঠিকমতো জ্বলছে না। সেই সময় লক্ষণ গ্যাস রিপেয়ারিং-এর জন্য তরুণ বর নামে এক যুবককে ফোন করেন। এরপর তরুণ লক্ষণের বাড়িতে এসে গ্যাস সিলিন্ডার সহ গ্যাস ওভেনটি রিপেয়ারিং করে। তারপর সেটি ঠিকঠাক আছে কিনা তার জন্য গ্যাস ওভেনটি জ্বালতে যায়। তখনই গ্যাস ওভেনের পাশে থাকা কাপড় সহ ঘরের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। সঙ্গে রান্নাঘর থেকে বেরিয়ে আসায় অল্পের জন্য বেঁচে গেলেও অগ্নিদগ্ধ হন তিনজনই।
ঘটনার পর আশেপাশের লোকজন খবর পেয়ে ছুটে আসে। স্থানীয়রাই আহত তিনজনকে প্রথমে নিয়ে যায় শ্যামপুর ঝুমঝুমি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। তারপর তাঁদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। হাসপাতাল সূত্রে জানা যায়, তিনজনের মধ্যে গুরুতর আহত হয়েছেন ওই পরিবারের এক মহিলা।


Follow us on :