ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
About-10-people-were-injured-by-fox-bites-villagers-in-panic
Fox attack: সুতিতে শেয়ালের কামড়ে আহত প্রায় ১০ জন, আতঙ্কে গ্রাম

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-23 10:49:30


শিশু (child) নিয়ে পালাবার সময়ই বাধা। পাল্টা গ্রামবাসীদের উপরই সরাসরি হামলা চালাল শেয়াল (fox)। প্রতিবছরই ১০ থেকে ১৫ জন করে মানুষ এই শেয়ালের আক্রমণে আহত (injured) হচ্ছেন। বারবার প্রশাসনকে জানানো হয়েছে কিন্তু কিছুই সুরাহা মিলছে না, অভিযোগ গ্রামবাসীদের। বুধবার শেয়ালের আক্রমণে আহত হন ৪ জন মহিলা, দুই শিশু সহ একই গ্রামের ১০ জন বাসিন্দা। বুধবার সকালে ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে মুর্শিদাবাদের (Murshidabad) সুতি থানার উমরাপুর পঞ্চায়েতের বাউড়িপুনির উল্লাপাড়া গ্রামে। তড়িঘড়ি আক্রান্তদের সামশেরগঞ্জের অনুপনগর ব্লক হাসপাতালে (hospital) নিয়ে আসা হয়। যদিও অবস্থা আশঙ্কাজনক হওয়ায় একজনকে জঙ্গিপুর মহুকুমা হাসপাতালে রেফার করা হয়েছে। পুরো ঘটনায় উদ্বিগ্ন এলাকাবাসীরা।

জানা গিয়েছে, বুধবার সকালে হঠাত্ই গ্রামের মধ্যে ঢুকে একটি শিশুকে নিয়ে পালানোর চেষ্টা করছিল একটি শেয়াল। গ্রামবাসীরা দেখতে পেয়ে সেই শেয়ালকে তাড়া করতেই পাল্টা গ্রামবাসীদের উপর আক্রমণ। শেয়ালের কামড়ে জখম হন ৪ জন মহিলা, দুই শিশু সহ প্রায় ১০ জন গ্রামবাসী। ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। অনেকেরই রক্তক্ষরণ শুরু হয়। স্থানীয় বাসিন্দাদের দাবি, উল্লাপাড়া গ্রামটি মাঠ সংলগ্ন এলাকা হওয়ায় যখন তখন এমন ঘটনা ঘটছে। আর বারবার ঘটে চলেছে এই ঘটনা। প্রতিবছরই এই আতঙ্কেই দিন কাটাছেন তাঁরা। অবিলম্বে শেয়ালের হাত থেকে রক্ষা করতে বন দফতর ও প্রশাসনকে ব্যবস্থা নিতে আর্জি জানান গ্রামবাসীরা।  






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন