১৮ এপ্রিল, ২০২৪

Murder: পারিবারিক বিবাদ, আমবাগানে জ্যাঠাকে কুপিয়ে খুনে অভিযুক্ত 'মাদকাসক্ত' ভাইপো
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-18 18:44:18   Share:   

পুরনো বিবাদকে কেন্দ্র করে ভাইপোর এলোপাথাড়ি ধারালো অস্ত্রের কোপে নৃশংসভাবে খুন (murder) জ্যাঠা। নির্মম এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা নদিয়ার (Nadia) শান্তিপুর ফুলিয়ার দিব্যডাঙায়। খবর পেয়ে ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিস (police)।

সূত্রের খবর, মঙ্গলবার ওই এলাকার একটি আমবাগানে নিরঞ্জন সরকার নামে ওই ব্যক্তি বসে ছিলেন। এরপর আচমকাই তাঁর ভাইপো ২৭ বছরের বিজয় সরকার একটি ধারালো অস্ত্র নিয়ে তাঁর উপর চড়াও হন। নিরঞ্জন বাবুর গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারতে থাকে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় পড়ে থাকেন নিরঞ্জন বাবু। স্থানীয়রা ছুটে এসে দেখতে পেয়ে পুলিসকে খবর দেয়। ততক্ষণে ভাইপো বিজয় সরকার ঘটনাস্থল ছেড়ে চম্পট দেন বলেই অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় জ্যাঠা নিরঞ্জন সরকারের।

যদিও অভিযুক্ত বিজয় সরকারের পরিবারের দাবি, ছেলে কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল। পারিবারিক কোনওরকম বিবাদ ছিল না তাঁদের। অন্যদিকে, নিহত নিরঞ্জন সরকারের পরিবারের দাবি, বিজয় সরকার বিভিন্ন নেশায় আসক্ত ছিলেন। প্রতিদিনই নেশা করে বাড়িতে আসতেন। আর জমি জায়গা সংক্রান্ত বিষয়ে জ্যাঠার সঙ্গে কথা কাটাকাটি করতেন। তবে অভিযুক্ত ভাইপো বিজয় সরকারের খোঁজ চালাচ্ছে শান্তিপুর থানার পুলিস। এই ঘটনায় এলাকায় এখনও ব্যাপক উত্তেজনা।


Follow us on :