ব্রেকিং নিউজ
A-youth-kidnapped-his-girl-friends-son-over-love-related-dispute-in-Sonarpur
Kidnapping: প্রেম ঘটিত বিবাদ! সোনারপুরে প্রেমিকার ছেলেকে অপহরণ করে শ্রীঘরে যুবক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-01 10:45:15


মাত্র ৪ থেকে ৫ মাসের ভালোবাসার সম্পর্ক। এরই মধ্যে দুঃসাহসিক কাণ্ড! প্রেমিকার ছেলেকে অপহরণ করে চম্পট প্রেমিক। ঘটনার পরই প্রশাসনের দ্বারস্থ প্রেমিকা। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিস (police)। অবশেষে বুধবার শেওড়াফুলি (Sheoraphuli) থেকে গ্রেফতার (arrest) করা হয় অভিযুক্তকে। ঘটনার পর অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন ওই যুবতী। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগণার সোনারপুরের (Sonarpur)।

স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ (Divorce) হয়েছে বহুদিন। এরপর নিজের বছর দশেকের ছেলেকে নিয়েই সোনারপুর এলাকায় থাকতেন ওই যুবতী। মাস ছয়েক আগে তাপস দে নামে শেওড়াফুলির এক যুবকের সঙ্গে তাঁর মোবাইল ফোন মারফৎ পরিচয় হয়। সেই থেকেই দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। যুবতীর অভিযোগ, লাগাতার ওই যুবক তাঁকে বিয়ের জন্য চাপাচাপি করত। কিন্তু তিনি কিছুতেই বিয়ে করতে রাজি হননি। আর এরপরই শুরু মনোমালিন্য। শুরু হয় নানাভাবে তাঁকে ব্ল্যাকমেলিং। এসবের মধ্যেই মঙ্গলবার দুপুরে আচমকাই যুবতীর ছেলেকে স্কুল থেকে অপহরণ করে অভিযুক্ত।

তাঁকে বিয়ের জন্য চাপাচাপি করতে থাকে এমনকি ছেলেকেও প্রাণে মেরে ফেলার হুমকি দেয় অভিযুক্ত। ছেলেকে ফিরে পেতে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই যুবতী। সোনারপুর থানার পুলিস অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে বুধবার গ্রেফতার করে অভিযুক্তকে। উদ্ধার হয় ওই শিশুটিও।

যুবতী জানান, বিভিন্নভাবে তাঁকে বলেও যখন তিনি রাজি হননি বিয়ের জন্য, তখন তাঁর ছেলেকে অপহরণ করে ধৃত। তাঁর ছেলেকে প্রথমে মা অসুস্থ, এই বলে নিয়ে যায়। এরপর মায়ের কথা জিজ্ঞাসা করলেই তাকে ট্রেন থেকে ফেলে প্রাণে ফেলার হুমকি দেয়। তবে ঘটনার পর ওই নাবালক যথেষ্ট আতঙ্কে।  






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন