১৪ জুন, ২০২৪

Murder: হাওড়ায় ফের প্রতিবাদী খুন! জুয়া-সাট্টার ঠেকের প্রতিবাদ, যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-27 20:05:35   Share:   

ফের হাওড়ায় খুন (Howrah Murder) প্রতিবাদী। এলাকায় মদ, জুয়া-সাট্টার (Gambling Table) প্রতিবাদ করায় এক যুবককে গলার নলিকেটে, পেটে ভাঙা বোতল ঢুকিয়ে খুন করা হয়েছে বলে স্থানীয়দের অভিযোগ। তবে এই ঘটনা পুরানো শত্রুতার জেরেও হতে পারে, প্রাথমিক তদন্তের পর বলছে পুলিস (Police)। জানা গিয়েছে, মৃতের নাম রবি রাই (৪৫)। বাড়ি হাওড়া সাঁকরাইল থানার নাজিরগঞ্জ তদন্ত কেন্দ্রের নেপালী পাড়ায়। শুক্রবার সকালে গলার নলিকাটা অবস্থায় একটি মন্দিরের পাশে পড়ে থাকতে দেখা যায় রবির দেহ। এলাকার এক টোটো চালক সেই দেহ উদ্ধার করেন।

সঙ্গে সঙ্গেই তিনি স্থানীয়দের খবর দেন, খবর যায় থানায়। জানা গিয়েছে, রবি এলাকায় মদ, জুয়া-সাট্টার আসরের প্রতিবাদ করতেন। একটি কল সেন্টারে কাজ করতেন রবি। তবে কিছুদিন আগে সেই কাজ ছেড়ে দিয়েছিল তিনি।

অভিযোগ, কালীপুজোর সময়েও তাকে হুমকি দেওয়া হয়েছিল। প্রাথমিক তদন্তে অনুমান, গলির ভিতরে খুন করে তাঁকে টানতে টানতে রাস্তায় নিয়ে আসা হয়েছিল। এমনকি এই ঘটনার সঙ্গে একাধিক দুষ্কৃতী যুক্ত। সম্প্রতি হাওড়ার শ্যামপুরে মেয়ের আব্রু বাঁচাতে গিয়ে খুন হয়েছেন বাবা। সেই ঘটনার জিইয়ে থাকা উত্তেজনার মধ্যে ফের হওরায় প্রতিবাদী খুন। এবার ঘটনাস্থল সাঁকরাইল, নাজিরগঞ্জ।


Follow us on :