২৪ এপ্রিল, ২০২৪

Suicide: প্রেমিকার বাড়ির সামনে যুবকের ঝুলন্ত দেহ! যুবতীর পরিবারকে দুষছে মৃতের পরিবার
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-08 16:05:26   Share:   

প্রেমিকার বাড়ির সামনে থেকে উদ্ধার প্রেমিকের ঝুলন্ত দেহ (hanging body)। ঘটনায় চাঞ্চল্য উস্থি (Ushti) থানার শিরাকোল ভান্ডারিপাড়ায়। মৃত (dead) যুবক বছর ২৪-র অয়ন মণ্ডল ফলতা থানার নিয়োগী হাটের বাসিন্দা। পুলিস (police) সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় বাজারে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয় অয়ন। এরপর রাতে বাড়ি না ফেরায় তাঁকে ফোন করে পরিবারের লোকজন। ফোনে অয়ন জানান, রাতে তিনি বাড়ি ফিরবেন। কিন্তু রাতে আর বাড়ি ফেরেনি অয়ন। এরপর মঙ্গলবার সকালে পরিবারের লোকজন খবর পান তাঁদের ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে শিরাকোলে।

পরিবারের সদস্যরা জানায়, পেশায় কলের পাইপের কাজ করতেন অয়ন। বাবা মায়ের একমাত্র ছেলে ছিলেন তিনি। সম্প্রতি, শিরাকোল ভান্ডারী পাড়ার এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। অয়ন পরিবারের দাবি, সোমবার অয়ন তাঁর প্রেমিকার সঙ্গে শিরাকোল মোড়ে দেখা করতে যান। তখনই প্রেমিকার বাবা মা প্রকাশ্যে তাঁকে চড় মারেন। এমনটাই অয়ন তাঁর বন্ধুদের জানান। এরপর মঙ্গলবার সকালে প্রেমিকার বাড়ির সামনে থেকে অয়নের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

অয়নের পরিবারের দাবি, প্রেমিকার বাড়ির লোকজন তাঁদের ছেলেকে খুন করে ঝুলিয়ে দিয়েছে। অন্যদিকে ঘটনায় অয়নের দেহ উদ্ধার করে ডায়মন্ড হারবার পুলিস মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিস। পাশাপাশি ঘটনায় অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে উস্থি থানার পুলিস।


Follow us on :