২৫ এপ্রিল, ২০২৪

Nadia: মায়ের অবৈধ সম্পর্কের প্রতিবাদ করে খুন মেয়ে, কাঠগড়ায় মায়ের প্রেমিক
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-02 21:26:19   Share:   

মেয়েকে কুপিয়ে খুনের অভিযোগ মায়ের প্রেমিকের বিরুদ্ধে। নদিয়ার চাকদহ থানার খামারপাড়া এলাকার এই ঘটনার তদন্তে নেমে মৃতার মাকে গ্রেফতার করেছে চাকদহ থানার পুলিস। মৃতদেহ ময়নাতদন্তের জন্যে কল্যাণী জওহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিস সূত্রে খবর, মৃতার নাম লিপিকা মণ্ডল(১৮)। বাড়ি চাকদহের খামারপাড়ায়। মৃতার মা সুন্দরী মণ্ডলকে বুধবার রাতেই গ্রেফতার করেছে পুলিস। জিজ্ঞাসাবাদের জন্যে আটক করা হয়েছে অভিযুক্তর ভাই সুজিতকেও। আজ তাঁদের গোপন জবানবন্দি নেওয়া হয়েছে। তবে মূল অভিযুক্ত সুজিত বিশ্বাস এখনও পলাতক।  

জানা গিয়েছে, অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় মায়ের প্রেমিকের হাতে খুন হতে হয়েছে মেয়েকে। স্ত্রী সুন্দরী ও তাঁর প্রেমিক সুজিতের বিবাহবহির্ভূত সম্পর্কের বিরোধিতা করেছিলেন লিপিকার বাবাও। জানা গিয়েছে, লিপিকার বাবাও কীটনাশক খেয়ে আত্মঘাতী হয়েছিলেন। এমনকি সুজিতের স্ত্রীরও অস্বাভাবিক মৃত্যু ঘটেছে। তবে বিবাহবহির্ভূত সম্পর্ক আড়াল করতে এই দুটি ঘটনাকেই আত্মহত্যা বলে চালানো হয় বলে অভিযোগ। 

মৃতার জেঠিমা রীতা মণ্ডলের অভিযোগ, দীর্ঘদিন যাবৎ লিপিকার মা সুন্দরীর সঙ্গে সুজিত বিশ্বাস নামে এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। বাবার অস্বাভাবিক মৃত্যুর পর থেকে মেয়ে মাকে নিষেধ করে এই কাজ করতে। তখন থেকেই মায়ের প্রেমিক সুজিত পাড়ায় বলে বেড়াত মেয়েকে শেষ করে জেল খাটতে যাবে। বুধবার যখন বাড়ির কাজে ব্যস্ত ছিলেন রীতা মন্ডল, তখন মেয়ে লিপিকাকে নিয়ে চাষের মাঠে যায় মা। কাছেই একটা পুকুরে তখন মাছ ধরা চলছিল। তখনই পিছন থেকে এসে মায়ের সামনেই মেয়েকে কাস্তে দিয়ে কোপায় সুজিত। মাঠ থেকে চিৎকার শুনে ছুটে যান জেলেরা। রক্তাক্ত অবস্থায় লিপিকাকে পড়ে থাকতে দেখেন জেলেরা।  


Follow us on :