২৫ এপ্রিল, ২০২৪

Attempt: স্ত্রীর নামে থাকা লোন শোধ না করার ফন্দি! ধর্ষণ করে খুনের চেষ্টায় কাঠগড়ায় শ্বশুরবাড়ি
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-17 13:11:10   Share:   

স্বামী ও দেওরের বিরুদ্ধে ধর্ষণ (rape) করে খুনের (murder) চেষ্টার অভিযোগ। মৃত্যু নিশ্চিত করতে শরীরের বিভিন্ন অংশে সিগারেটের ছেঁকা দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। নির্মম এই ঘটনা দক্ষিণ ২৪ পরগণার নরেন্দ্রপুরের। নির্যাতিতার বাড়ি মুর্শিদাবাদে (Murshidabad)। নরেন্দ্রপুরের (Narendrapur) এক যুবকের সঙ্গে বিয়ে হয় নির্যাতিতার। অভিযোগ, বিয়ের পর থেকেই নির্যাতিতার নামে বিভিন্ন ব্যাঙ্ক থেকে লক্ষাধিক টাকার লোন নেওয়া হয়। এরমধ্যেই স্বামী আরও একটি বিয়ে করেন। এমন ঘটনার খবর পেতেই নির্যাতিতা তাঁর বাপের বাড়ি চলে আসেন ৮ মাস আগে।

নির্যাতিতার অভিযোগ, বৃহস্পতিবার নির্যাতিতা স্কুলে উচ্চমাধ্যমিকের ফর্ম ফিলাপ করতে গিয়েছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার পথেই তাঁকে অপহরণ করেন তাঁর শ্বশুরবাড়ির সদস্যরা। তাঁকে অজ্ঞান করে নিয়ে আসা হচ্ছিল। তিনি জানান, 'শিয়ালদহে ট্রেন ঢোকার পর তাঁর জ্ঞান ফিরলে আবার তাকে বেঁহুশ করা হয়। নির্যাতিতার অভিযোগ, স্বামী ও দেওর তাকে ধর্ষণ করে। তারপর তাঁকে নরেন্দ্রপুর থানায এলাকার একটি পেয়ারা বাগানেও ধর্ষণ করেন স্বামী ও দেওর। স্ত্রীকে মেরে ফেললে তাঁর নামে নেওয়া লোন আর শোধ করতে হবে না। এই কারণেই তাঁকে অপহরণ করা হয় বলে দাবি নির্যাতিতার।

শনিবার বেহুঁশ ও নগ্ন অবস্থায় নরেন্দ্রপুর থানা এলাকার এক রাস্তার পাশ থেকে তাঁকে উদ্ধার করা হয়। স্থানীয় বাসিন্দারা সাত সকালে তাঁকে দেখতে পেয়ে পুলিসকে খবর দেন। পুলিস এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর থেকে পলাতক দুই অভিযুক্ত। ঘটবার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিস। 


Follow us on :