২৯ মার্চ, ২০২৪

Buniyadpur: বিয়ের পরেও ঘরে তুলছেন না স্বামী! প্রতিবাদে শ্বশুরবাড়ির সামনেই ধর্নায় বধূ
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-11 14:46:21   Share:   

স্বামীর বাড়ির সামনে ধর্নায় বসেন স্ত্রী। সাতসকালেই এই দৃশ্য দেখে ভিড় জমান স্থানীয়রাও। জানা যায়, স্ত্রীকে (wife) বাড়ি নিয়ে যেতে অস্বীকার করছেন স্বামী (husband)। একাধিকবার বলেও হয়নি সুরাহা। এরপর একপ্রকার বাধ্য হয়েই বৃহস্পতিবার রাত থেকে স্বামীর বাড়ির সামনে ধর্নায় বসছেন স্ত্রী। ঘটনাটি দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর (Buniyadpur) পুরসভার আট নম্বর ওয়ার্ড অর্থাৎ হাটপুকুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রামপুর (Rampur) এলাকার গৃহবধূ মৌসুমী অধিকারী মোহন্তর তাঁর স্বামী অরিন্দম মোহন্ত ওরফে ডেভিড মোহন্তের সঙ্গে দীর্ঘ চার বছর ধরে সম্পর্ক। আড়াই বছর আগে এই দুজনের রেজিস্ট্রি বিয়ে হয়েছে। সেই সঙ্গে ৯ মা হল সামাজিক বিয়ে হয়েছে। স্বামী ডেভিড মোহন্ত মালদহের বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। সেই সুবাদে বিয়ের পর থেকেই মাঝেমধ্যেই রামপুর এলাকায় তাঁর শ্বশুরবাড়িতে থাকতেন।

তাঁর স্বামীর মালদহে কর্মরত থাকার কারণে হাটপুকুর এলাকায় তাঁর নিজের বাড়িতে খুব কম সময় থাকতেন। একাধিকবার বলেও ওই গৃহবধূকে বাড়ি নিয়ে যাননি তাঁর স্বামী। এই নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া লেগেই থাকতো।

গৃহবধূর বক্তব্য, স্বামী তাঁকে শ্বশুরবাড়িতে তুলবে না এমনই জানিয়ে দিয়েছেন। তিনি তাঁর স্বামীকে বলতেন যে তাঁর বাড়ির লোকজন গিয়ে কথা বলুক। কিন্তু তাও মেনে নিতেন না  স্বামী। বৃহস্পতিবার রাতেও তাঁর স্বামীর সঙ্গে তাঁর শ্বশুরবাড়িতে চরম বিবাদ হয় এবং স্বামীর সঙ্গে রামপুর থেকে বুনিয়াদপুরে চলে আসেন রাতের বেলায় ওই গৃহবধূ।

কিন্তু গৃহবধূর স্বামী রাত ১২টা নাগাদ গৃহবধূকে তাঁর শ্বশুর বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যান। তারপর থেকেই শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসে যান ওই গৃহবধূ। এখনও পর্যন্ত শ্বশুরবাড়ির সামনেই ধর্নায় তিনি। তবে এই বিষয়ে শ্বশুরবাড়ি কারও কোনও বক্তব্য পাওয়া যায়নি।


Follow us on :