ব্রেকিং নিউজ
A-woman-body-found-in-Chowbagha-Anandpur-over-adultery-relationship
Anandapur: ৬ বছরের দাম্পত্য জীবনে সদ্য পরকীয়া! নিত্য কলহে চৌবাগায় আত্মঘাতী বধূ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-08 15:34:57


সাত সকালেই খাস কলকাতায় উদ্ধার গৃহবধুর ঝুলন্ত দেহ (hanging body)। ঘটনাটি আনন্দপুর (Anandpur) চৌবাগা স্কুল সংলগ্ন এলাকার। মঙ্গলবার এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অনুমান, বিবাহবহির্ভূত সম্পর্কের (Extramarital affair) জেরেই আত্মঘাতী (suicide) হয়েছেন ওই গৃহবধু। 

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, প্রায় ৬ বছর আগে এলাকায় এক যুবকের সঙ্গে বিয়ে হয় বছর ২২ এর বিচিত্রা মণ্ডলের। তাঁদের একটি ৩ বছরের শিশু সন্তানও আছে। কিন্তু প্রায় ৫ মাস আগে থেকে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। আর এই নিয়েই প্রায়দিন অশান্তি লেগে থাকত তাঁদের মধ্যে। পরিবারের সদস্যরা বহুবার বুঝিয়েও কোনও সুরাহা মেলেনি। বিচিত্রা দেবীর মা জানান, গত ৪ দিন হল তিনি এই বিষয়ে জানতে পেরেছেন। তিনি কর্মসূত্রে দিল্লিতে থাকলেও এই অশান্তির খবর পেয়েই এখানে চলে আসেন। কিন্তু তারপরও এই মর্মান্তিক ঘটনা।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে বিচিত্রা দেবীর সন্তান প্রথমে তার মাকে ঝুলন্ত অবস্থায় দেখে বাবাকে জানায়। এরপরই পরিবারের সকলে খবর পায়। খবর দেওয়া হয় পুলিসে। পুলিস এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। রিপোর্ট আসলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে বলেই জানিয়েছে পুলিস। এক পড়শি জানান, অনেকদিন ধরেই কম কথা বলা, একা থাকার বিষয়টি ওর মধ্যে লক্ষ্য করেছি। যার সঙ্গে সম্পর্ক, সেই ছেলেও ওকে স্বীকার করছিল না। বাড়িতেও নিত্য অশান্তি লেগে থাকতো। অনেকবার বোঝানো হয়েছিল অন্তত সম্পর্কের কথা ভেবে এই সম্পর্ক থেকে বেড়িয়ে আসতে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন