২০ এপ্রিল, ২০২৪

Viral: সাংসদ ঘনিষ্ঠ তৃণমূল নেতার টাকা ছড়িয়ে চটুল নাচ! ভাইরাল ভিডিও ঘিরে সরগরম আরামবাগ
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-02 15:20:12   Share:   

কখনও যুবতীর সঙ্গে চটুল নাচে মত্ত, আবার কখনও টাকার বান্ডিল হাতে নিয়ে ব্যান্ড বাজনার তালে তালে টাকা উড়িয়ে বিতরণ। খানাকুলের (Khanakul) এক যুব তৃণমূল নেতার এমনই ভিডিও ভাইরাল (viral video)। আর তাতেই তুঙ্গে রাজনৈতিক তরজা।

খানাকুলের বালিপুর এলাকার দাপুটে যুব তৃণমূল নেতা (Trinamool leader) শেখ সাকিম। বর্তমানে আরামবাগ (Arambagh) তৃণমূল সাংসদ অপরুপা পোদ্দারের অত্যন্ত ঘনিষ্ঠ বলেই পরিচিত এলাকায়। তাঁর নাচতে নাচতে টাকা বিলি করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করা হয়নি সিএন ডিজিটাল। তবে ভাইরাল সেই ভিডিওতে দেখা গিয়েছে, খানাকুলের বালিপুরের শেখ শাকিমকে মাইক ব্যান্ডপার্টি সহযোগে তৃণমূলের পতাকা সঙ্গে নিয়ে ৫০০ টাকার বান্ডিল হাতে নাচতে। সেখানে খুশির মেজাজে টাকা ওড়ানোর ভঙ্গিমায় অনুগামীদেের বিতরণ করছেন তিনি। আবার কখনও দেখা যাচ্ছে, এক যুবতীর সঙ্গে গানের তালে নাচে মত্ত।

সম্প্রতি এরাজ্যে কোটি কোটি টাকা উদ্ধার করছে ইডি-সিবিআই। সেখানে নিচুতলার এক তৃণমূল কর্মীর এই ধরনের টাকা বিলি করার ভিডিওকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক মহলে সমালোচনার ঝড়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি এই এলাকায় একটি বাঁশের সেতু উদ্বোধন করা হয়। সেই সেতুর ক্ষমতার রাশ যায় শাকিমের হাতে। তারপরেই এই ভিডিও ভাইরাল।

আর যা দেখে, বিজেপির রাজ্য সম্পাদক তথা পুরশুড়ার বিজেপি বিধায়ক বিমান ঘোষের গলায় কটাক্ষের সুর। তিনি বলেন, 'এলাকায় দুর্নীতি, তোলাবাজি ও লুটপাট করা টাকা এভাবে অনুগামীদের বিলি করা হয়েছে। আরামবাগ সাংসদ অপরুপা পোদ্দারের ঘনিষ্ঠ নেতা এই শাকিম। এরা এই ধরনের সাধারণ মানুষের টাকা নয়ছয় করবে তা স্বাভাবিক।' ঘটনায় তাঁরা প্রশাসনের দ্বারস্থ হবেন বলেও হুঁশিয়ারি দিয়েছে বিজেপি।

যদিও ওই তৃণমূল নেতার সঙ্গে যোগাযোগ করলে তিনি কোনও মন্তব্য করতে চাননি। তবে এবিষয়ে আরামবাগ সাংসদ অপরুপা পোদ্দারকে প্রশ্ন করা হলে, তিনি পুরোপুরি প্রশ্ন এড়িয়ে গিয়ে বলেন, "আমি ভিডিও দেখিনি। আমাদের দলে সবাই ঘনিষ্ঠ। বিজেপির মতো আমাদের অনেক লবি নেই আমাদের লবি একটাই।"


Follow us on :