২৯ মার্চ, ২০২৪

Uluberia: উলুবেড়িয়া জাতীয় সড়কে ফের দুষ্কৃতী দৌরাত্ম্য, ট্রাক ড্রাইভারকে বেহুঁশ করে লুট
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-31 19:32:12   Share:   

ঝাড়খণ্ডের অভিনেত্রী (Jharkhand Actress Murder) হত্যা রহস্যের মধ্যেই ফের জাতীয় সড়কে (Nationbal highway) দুষ্কৃতী তাণ্ডব, চুরি। ১৬ নম্বর জাতীয় সড়কে বীরশিবপুরে রাতের অন্ধকারে এবার দুষ্কৃতীদের খপ্পরে এক ট্রাক ড্রাইভার  (Truck driver Looted)। অভিযোগ, শুক্রবার রাতে তিনি যখন ট্রাকের ভিতর ঘুমিয়ে ছিলেন, তখন ঘুমের ওষুধ স্প্রে করে ট্রাকের কাঁচ ভেঙে টাকা, মোবাইল, মানিব্যাগ লুট করেছে আততায়ীরা। এই ঘটনায় ফের একবার প্রশ্নের মুখে জাতীয় সড়কের নিরাপত্তা।

বাগনান জাতীয় সড়কে সাতসকালে ঝাড়খণ্ডের অভিনেত্রী রিয়া কুমারী খুনে এখনও অথৈ জলে পুলিস। সেই ঘটনার তিনদিন কাটতে না কাটতেই আবার বীরশিবপুর শিল্প বিকাশ কেন্দ্রের সামনে এই লুটের ঘটনা। জানা গিয়েছে, আইটিসি সংস্থার একটি কন্টেনার ট্রাকে মাল লোড করতে জাতীয় সড়ক সংলগ্ন সার্ভিস লাইনে দাঁড়িয়ে ছিল। শুক্রবার রাতের দিকে গাড়ির চালক যখন ঘুমিয়ে ছিলেন, তখন দুষ্কৃতীরা তাঁকে ঘুমের স্প্রে জাতীয় কিছু ছিটিয়ে অচৈতন্য করে। অঘোরে চালক ঘুমিয়ে পড়লে গাড়ির বাঁদিকের সাইডের কাঁচ ভেঙে গাড়ির ভেতরে থাকা চালকের মোবাইল, চালকের মানি পার্স, কাগজপত্র এবং গাড়ির ভাড়ার টাকা-সহ বেশ কিছু জিনিসপত্র নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। শনিবার সকাল দশটা নাগাদ চালকের ঘুম ভাঙলে বিষয়টি নজরে আসে।

সঙ্গে সঙ্গে কন্টেনার চালক উলুবেড়িয়া থানার দ্বারস্থ হলে পুলিস ঘটনাস্থলে এসে সরেজমিনে খতিয়ে দেখে। জিজ্ঞাসাবাদ করা হয় চালককেও। 


Follow us on :