১৯ এপ্রিল, ২০২৪

Basanti: বাজার থেকে ফেরার পথে তৃণমূলকর্মীকে গুলি, হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-20 13:21:41   Share:   

ফের দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে (Basanti) গুলিবিদ্ধ (shootout) তৃণমূল কর্মী। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। হামলার নেপথ্যে তৃণমূলেরই এক কর্মী, দাবি মৃতের পরিবারের। অভিযোগ উড়িয়েছে তৃণমূলেরই অন্য গোষ্ঠী। কী হয়েছিল শনিবার সকালে, তা জানতে তদন্তে পুলিস। এরপরই ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেফতার (arrest) করা হয়।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে বাসন্তী ভরতগড় এলাকায় এক তৃণমূল কর্মী গুলিবিদ্ধ হয়েছেন, যুব তৃণমূল কর্মীর হাতে। এই অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। মৃত বছর ৩৪-এর জানে আলম গাজী। অভিযুক্ত তৃণমূলকর্মী মনিরুল মোল্লা। পরিবারের অভিযোগ, এদিন জানে আলম বাজার থেকে ফেরার পথে যুব তৃণমূলের ওই কর্মী তাঁকে আচমকাই গুলি চালিয়ে চম্পট দিয়েছে। এরপরই বাসন্তী গ্রামীণ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে জানে আলমকে। 

তবে সাতসকালে এমন ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা। সকাল থেকেই রাস্তায় বিক্ষোভে সামিল হয় স্থানীয়-সহ পরিবার। ঘটনাস্থল উত্তপ্ত হতেই বাসন্তী থানার বিশাল পুলিসবাহিনী মোতায়েন করা হয়। এই শ্যুটআউটের বিষয়ে বাসন্তীর বিধায়ক শ্যামল মণ্ডল জানান, এই ঘটনার অত্যন্ত নৃশংস। তিনি স্থানীয় প্রশাসনকে এই ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন। তবে গোষ্ঠী কোন্দলের বিষয়ে তিনি কিছু বলেনি। 

ঘটনার পরই তীব্র কটাক্ষের সুর স্থানীয় বিজেপি নেতার মুখেও। এই ঘটনায় কী বলছে তৃণমূল এবং বিজেপি? 


Follow us on :