ব্রেকিং নিউজ
A-tmc-worker-in-Ketugram-Burdwan-was-killed-on-Thursday-early-morning-ahead-of-Panchayat-Poll
Shootout: কেতুগ্রামে সাতসকালেই খুন তৃণমূলকর্মী, বালি ব্যবসার ভাগ-বাটোয়ারার জের?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-12 14:22:21


সাত সকালেই শুটআউটের (Shootout) ঘটনায় চাঞ্চল্য কেতুগ্রামে (Ketugram)। সকাল ১০টা নাগাদ কেতুগ্রামের দু'নম্বর ব্লকের রতনপুরের কাছে দুলাল শেখ নামে এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি করা হয়। দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে ঘটনাস্থলেই মৃত্যু (death) হয় দুলাল শেখের। স্থানীয় সূত্র মারফত্ খবর মৃত ওই ব্যক্তি একজন তৃণমূল কর্মী। খুনের (murder) ঘটনার পরই এলাকায় আতঙ্ক ছড়িয়ছে। শোকের ছায়া পরিবারে। জানা যায়, বৃহস্পতিবার মোটর বাইকে করে দুলাল শেখ যাচ্ছিলেন গন্তব্যে। সেই সময় তাঁকে লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। এই মুহূর্তে এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের না করা হলেও মৃতের ছেলের দাবি, বাবা তৃণমূল কর্মী ছিলেন। বর্তমানে বালির ব্যবসা করতেন।

তবে বিজেপির পক্ষ থেকেও কটাক্ষের সুর তোলা হয়েছে। এই ঘটনার নেপথ্য কে বা কারা রয়েছে, বালির ভাগ বাটোয়ারা নাকি গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই নির্মম পরিণতি তার তদন্ত শুরু করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, মৃতদেহ ময়না তদন্তের জন্য কাটোয়া মহকুমা হাসপাতালে আনা হবে তারপরেই বোঝা যাবে কী কারণে এই মৃত্যু।

এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। স্থানীয়দের মতে, মঙ্গলকোট ও কেতুগ্রামে অজয় নদীর বালির ঘাটে ভাগ বাটোয়ারা নিয়ে একাধিক খুন হয়েছে। স্থানীয়দের অনুমান, সেরকমই কিছু ঘটেছে। তবে ঘটনার তদন্তে কেতুগ্রাম থানার পুলিস। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন