২৫ এপ্রিল, ২০২৪

Suicide: প্রেমে ব্যর্থ হয়ে আত্মঘাতী কৃতী ছাত্রী, তদন্তে নরেন্দ্রপুর থানার পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-11 19:26:20   Share:   

প্রেমে ব্যর্থতা। সহ্য করতে না পেরে আত্মঘাতী (suicide) এক ছাত্রী (student)। এবারই মাধ্যমিক পরীক্ষা (Secondary Examination) দেওয়ার কথা ছিল ওই ছাত্রীর। মর্মান্তিক ঘটনাটি সোনারপুরের (Sonarpur) নরেন্দ্রপুর থানা এলাকার। ঘটনায় শোকের ছায়া এলাকায়। পুলিস সূত্রে খবর, বাড়ি থেকেই উদ্ধার হয়েছে সুইসাইড নোট (Suicide note)।

জানা যায়, মৃতা সাউথ পয়েন্ট স্কুলের কৃতী ছাত্রী ছিল। ছাত্রী সোনারপুর ব্লকের গ্রাম পঞ্চায়েতের উপপ্রধানের মেয়ে। বাবা ও মার একমাত্র মেয়ে ছিল ওই ছাত্রী। পড়াশোনা ও মিষ্টি ব্যবহারে এলাকার সকলের প্রিয় ছিল সে। শুক্রবার ভোররাতে ঘরের আলো জ্বলছে বলে মেয়ের ঘরে দেখতে যান ওই ছাত্রীর বাবা। কিন্তু সেখানে গিয়েই তার বাবা হতবাক হয়ে পড়েন। তিনি দেখেন, ফ্যানের সঙ্গে ঝুলছে তাঁর মেয়ের দেহ। তড়িঘড়ি খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানায়।

এরপর পুলিস এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। শুক্রবারই দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। জানা গিয়েছে, সোশাল মিডিয়ার মাধ্যমে উত্তরপ্রদেশের একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় ওই ছাত্রীর। ছেলেটি তার কাছে যাওয়ার জন্য চাপ দিত ছাত্রীকে। ছেলেটির ফোন নম্বরও লিখে গিয়েছে ছাত্রী তার সুইসাইড নোটে। ইতিমধ্যেই ছাত্রীর ফোন ও সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।


Follow us on :