ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
A-specially-abled-child-was-locked-in-room-due-to-promoting-scuffle-in-howrah
Howrah: ফ্ল্যাট বিবাদের জের, প্রমোটারের বিরুদ্ধে জমি মালিকের সন্তানকে তালাবন্দি রাখার অভিযোগ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-20 19:26:54


ফ্ল্যাটের (Promoting Scuffle) দখল নিয়ে বিবাদ, জেরে দীর্ঘক্ষন তালাবন্দি করে রাখা হল এক বিশেষভাবে সক্ষম শিশুকে। ঘটনাটি ঘটেছে ডোমজুড় (Howrah Incident) থানার অন্তর্গত ফোকোর দোকান এলাকায়। পরে ডোমজুড় থানার পুলিস (Police) খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে। দরজা ভেঙে উদ্ধার করা হয়েছে ওই শিশুকে। এই ঘটনায় পিন্টু মন্ডল নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিস সূত্রে খবর, বছর পাঁচেক আগে ডোমজুড়ের বাসিন্দা, ধনঞ্জয় পরামানিক এবং অন্য এক শরিক তাঁদের জমিতে এক প্রোমোটারকে আবাসন তৈরির অনুমতি দেন। চুক্তি অনুযায়ী উভয়ের মধ্যে ফ্ল্যাট বন্টনও হয়ে গিয়েছে। তবে পরবর্তী সময়ে ওই প্রোমোটার নিয়ম বহির্ভূতভাবে আরও একটি তল নির্মান করায় বিবাদ বাদে জমির মালিক ধনঞ্জয় পরামানিক সঙ্গে। মঙ্গলবার সকাল ১১টা নাগাদ ধনঞ্জয় পরামানিকের স্ত্রী যখন মেয়েকে স্কুলে থেকে আনতে আবাসনের নিচে আসেন, তখন তাঁর বিশেষভাবে সক্ষম ছেলেকে প্রোমোটারের ঘনিষ্ঠ সিন্টু মণ্ডল ঘরের মধ্যে তালা বন্ধ করে দেয়। ধনঞ্জয় পরামানিকের স্ত্রী মামনি পরামানিক যখন মেয়েকে নিয়ে ফিরে আসেন দেখেন তাদের ঘর তালা বন্ধ।


তাঁর নজরে আসে তিন তলার বারান্দায় বিপজ্জনক অবস্থায় দাঁড়িয়ে ছেলে। খবর যায় পুলিসে। ঘটনাস্থলে ডোমজুড় থানার পুলিস এসে প্রায় ঘন্টা তিনেক বাদে মিস্ত্রি ডেকে দরজা ভেঙে ওই নাবালককে উদ্ধার করে।এই ঘটনার প্রেক্ষিতে ডোমজুড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ধনঞ্জয় বাবু। পুলিস দীপঙ্কর মণ্ডল নামে এক ফ্ল্যাটের মালিককে গ্রেফতার করেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন