২০ এপ্রিল, ২০২৪

School: রাতের অন্ধকারে দাসপুরের স্কুলে দুষ্কৃতী তাণ্ডব, ভাঙচুর-লণ্ডভণ্ড ক্যাম্পাস! তদন্তে খোদ ওসি
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-15 18:56:49   Share:   

এবার দুষ্কৃতী তাণ্ডবের হাত থেকে রক্ষা পেল না শিক্ষা প্রতিষ্ঠানও। বিদ্যালয় (school) জুড়ে রাতভর দুষ্কৃতীদের তাণ্ডবের অভিযোগ। অভিযোগ পেয়েই বৃহস্পতিবারের দুপুরে বিদ্যালয় চত্বর সরজমিনে তদন্তে যান স্বয়ং দাসপুর থানার ওসি অমিত মুখোপাধ্যায়। ঘটনাটি দাসপুর (Dashpur) থানার সুরতপুর শ্রী অরবিন্দ শতবার্ষিকী বিদ্যামন্দির বিদ্যালয়ের। ঘটনার খবর জানাজানি হতেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

বিদ্যালয়ের তরফে শিক্ষক (teacher) শিক্ষিকাদের অভিযোগ, বৃহস্পতিবার বিদ্যালয়ে ঢুকতেই দেখা যায় বিদ্যালয়জুড়ে ভাঙচুরের ছবি। নোটিস বোর্ড, মেয়েদের শৌচালয়, বিদ্যালয়ের বাগান সব জায়গাতেই ভাঙচুর, তছনছ কাগজপত্র। বিদ্যালয়ের এক সহকারী শিক্ষক অমিত বাবু জানান, 'তাঁদের প্রাথমিক অনুমান বুধবার রাতের অন্ধকারে এই তাণ্ডব চালিয়েছে কেউ বা কারা।' স্থানীয়দের থেকে জানা গিয়েছে রাতে এই বিদ্যালয়ের মধ্যে প্রবেশ করেছিল কয়েকজন বহিরাগত। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এই কাজ তাদের হতে পারে।

এদিকে, ঘটনার পরই বিদ্যালয়ের তরফ থেকে দাসপুর থানায় অভিযোগ জানানো হয়। সেই অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে দাসপুর থানার ওসি অমিত মুখোপাধ্যায় বিদ্যালয়ে গিয়ে সমস্ত বিষয় খতিয়ে দেখেন। দ্রুত ওই দুষ্কৃতকারীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছে পুলিস। তবে রাতদুপুরে এমন দুষ্কৃতী হামলায় আতঙ্ক ছড়িয়েছে। 


Follow us on :