১৯ এপ্রিল, ২০২৪

Narendrapur: ব্যবসার কাজে বউবাজার গিয়ে নিখোঁজ নরেন্দ্রপুরের স্বর্ণ ব্যবসায়ী, টাকা-সোনা সঙ্গে থাকায় উদ্বেগ
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-06 19:31:20   Share:   

বউবাজারে (Bowbazar) ব্যবসার কাজে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ (missing) এক স্বর্ণ ব্যবসায়ী। দিনেদুপুরে এমন ঘটনায় কান্নায় ভেঙে পড়েছেন ব্যবসায়ীর পরিবার। ২৪ ঘণ্টা পার হলেও ব্যবসায়ীর খোঁজ না পেয়ে নরেন্দ্রপুর (Narendrapur) থানার দ্বারস্থ পরিবার। জানা গিয়েছে, নরেন্দ্রপুর থানার রাধানগর পশ্চিমপাড়ার বাসিন্দা ওই ব্যবসায়ী।

পরিবার সূত্রে খবর, ওই ব্যবসায়ীর নাম রনজিৎ মণ্ডল। রাধানগর এলাকায় তাঁর একটি সোনার দোকান ছিল। সোমবার ১২টা নাগাদ থেকে রনজিৎ বাবুর কোনও সন্ধান পায়নি তাঁর পরিবার। এরপর মঙ্গলবার সকাল ১টা নাগাদ নরেন্দ্রপুর থানাতে একটি নিখোঁজ ডায়েরি করা হয়। তদন্তে নামে নরেন্দ্রপুর থানার পুলিস। পরিবার ও প্রতিবেশী সূত্রে আরও জানা গিয়েছে, আগামী কয়েক দিনের মধ্যে একটি বিয়ে বাড়িতে অলংকার দেওয়ার কথা ছিল রনজিৎ বাবুর। আর সেই অলংকার আনার জন্য নগদ ২ লক্ষ টাকা ও ১ লক্ষ টাকার মতো পুরনো সোনা গলিয়ে সোমবার ১০টা নাগাদ বউবাজারের উদ্দেশ্য রওনা দেন তিনি। এরপর দুপুর ১২টার সময় স্ত্রীর সঙ্গে একবার কথা হয়। পরিবারকে জানায়, তিনি বউবাজারে খাওয়া-দাওয়া করছেন।

তারপরেই রনজিৎ বাবুর মোবাইল ফোন অফ হয়ে যায়। বিকাল থেকে সারারাত বিভিন্ন জায়গায় খোঁজ করা হলেও রনজিৎ বাবুর কোনও সন্ধান মেলেনি। মঙ্গলবার সকাল ১০টা নাগাদ নরেন্দ্রপুর থানায় ডায়রি করেন স্ত্রী মহুয়া মণ্ডল। প্রতিবেশী ও বন্ধুদের কথায়, যেহেতু রনজিৎ বাবুর কাছে টাকা-পয়সা ও সোনা-দানা ছিল, সেহেতু কোনও দুর্ঘটনার কবলে পড়লেও পড়তে পারেন, এমনই সন্দেহ তাঁদের। স্বামীকে না পেয়ে কান্নায় ভেঙে পড়েন মহুয়া দেবী।  


Follow us on :