ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
A-one-month-old-baby-died-8-seriously-injured-in-a-headon-collision-between-a-passenger-bus-and-a-truck
Accident: যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক মাসের শিশুর মৃত্যু, গুরুতর আহত ৮

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-16 11:22:02


মর্মান্তিক দুর্ঘটনা (Accident)। যাত্রীবাহী বাস (Bus) ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু (Death) হয় এক মাসের শিশুর (Child)। গুরুতর আহত হয়েছেন  ৮ জন। খড়িবাড়ি কলাবাড়ির ৩২৭ নম্বর জাতীয় সড়কে এই মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটে।

জানা গিয়েছে, খড়িবাড়ি থেকে একটি যাত্রীবাহী বাস শিলিগুড়ির দিকে যাচ্ছিল। উল্টো দিকে থেকে দ্রুতগতিতে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিকে মুখোমুখি সজোরে ধাক্কা মারে। দুর্ঘটনার জেরে বাসটির সামনের অংশ একেবারে দুমড়েমুচড়ে যায়। স্থানীয়রা ঘটনাস্থলে এসে আশঙ্কাজনক অবস্থায় চালক ও একটি একমাসের শিশুসহ আহতদের উদ্ধার করে খড়িবাড়ি গ্রামীণ হাসপাতালে পাঠায়। ৮জন আহতের মধ্যে চালকসহ মোট তিনজনকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। দুজন আহত খড়িবাড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি রয়েছে। মৃত্যু হয় এক মাসের শিশুটির। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিসবাহিনী।

উল্লেখ্য, একইদিনে ১৬ নম্বর জাতীয় সড়ক বাগনান আমতা মোড়ে স্করপিও গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ১০ চাকা লরির। ঘটনায় আহত হন ৫ জন। যাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে এলাকার মানুষ ও বাগনান থানার পুলিস স্করপিওতে থাকা ৫ জনকে উদ্ধার করেন। আহতদের প্রথমে বাগনান গ্রামীণ হাসপাতালে পাঠানো হয়। এরপর সেখান থেকে আশঙ্কাজনক ২ জনকে উলুবেড়িয়া হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, খড়গপুরমুখী লেন দিয়ে একটি স্করপিও গাড়ি যাওয়ার সময় বাগনান আমতা ১৬ নম্বর জাতীয় সড়কের মোড়ে একটি বাইক হঠাৎ রাস্তার উপর চলে আসে। তাকে বাঁচাতেই স্করপিও গাড়িটি ডানদিকে টার্ন নেয়। সেই সময় পিছনে আসা একটি ডাম্পার গাড়ি তাকে ধাক্কা মারে। তার পিছনে আরেকটি প্রাইভেট গাড়ি এসে ধাক্কা মারে। ঘটনাস্থলে স্করপিও গাড়িটি কলকাতা মুখী লেনে চলে এলে কলকাতা মুখী লেনে আসা একটি ১০ চাকার লরির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন