১৮ এপ্রিল, ২০২৪

Belda: রেললাইনের বসে দেড় বছরের শিশু, পাশেই দাঁড়িয়ে নির্বাক বাবা, খুনের চেষ্টার অভিযোগ
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-12 10:32:16   Share:   

রেললাইনের ওপরে বসে দেড় বছরের শিশু (child)। পাশে দাঁড়িয়ে নির্বাক বাবা। কান্নার আওয়াজ শুনে স্থানীয়দের তৎপরতায় উদ্ধার করা হয় শিশুটিকে। শিশুকে প্রাণে মেরে ফেলতেই রেললাইনের (railline) ওপর রেখে যায় বাবা, দাবি স্থানীয়দের। অভিযোগ অস্বীকার বাবার। ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ায় বেলদার (Belda) রেলগেট সংলগ্ন এলাকায়।

জানা যায়, শুক্রবার রাতে কেশিয়াড়ি মোড় রেলগেটের অদূরে রেললাইনের ওপর থেকে উদ্ধার করা হয় দেড় বছরের একটি শিশুকে। স্থানীয়দের তৎপরতায় রেললাইনের পাশ থেকে পাকড়াও করা হয় শিশুর বাবাকে। স্থানীয়দের দাবি, শুক্রবার সন্ধ্যা থেকে শিশুকে কোলে নিয়ে অসংলগ্নভাবে এলাকায় ঘোরাঘুরি করছিলেন এক ব্যক্তি। এরপর রেললাইনের ওপর হঠাৎই শিশুর কান্না শুনে ছুটে যায় স্থানীয়রা। স্থানীয়দের অনুমান, নিজের শিশুকে প্রাণে মেরে ফেলার জন্যই রেললাইনের ওপর রেখেছিলেন বাবা। যদিও শিশুর বাবার দাবি, রেললাইনের পাশে শৌচকর্ম করতে গিয়েছিলেন তিনি। তাঁর অলক্ষ্যেই এই ঘটনা হয়ে যায়। শিশুর বাবার আরও দাবী, দিন চারেক ধরেই তাঁর স্ত্রী নিখোঁজ। স্ত্রীকে খুঁজতেই এলাকায় ঘোরাফেরা করছিলেন তিনি।

তবে ঘটনার পর স্থানীয়রাই খবর দেয় বেলদা থানার (Belda police station) পুলিসকে। পুলিস (police) এসে শিশু সহ ওই ব্যক্তিকে উদ্ধার করে। পুলিস সূত্রে খবর, শিশু ও তার বাবার বাড়ি কেশিয়ারি থানার গগনেশ্বর এলাকায়। ওই ব্যক্তির পরিবারকে ইতিমধ্যেই খবর দেওয়া হয়েছে বলে জানিয়েছেন  পুলিস।


Follow us on :