ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
A-old-man-in-bankura-died-due-to-Elephant-attack-
Bankura: প্রাতঃভ্রমণে বেড়িয়ে হাতির আক্রমণে বাঁকুড়ায় বৃদ্ধের মৃত্যু, এলাকায় আতঙ্ক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-20 19:00:34


সাত সকালে হাতির (elephant) আক্রমণে এক বৃদ্ধের মৃত্যু (death)। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় বাঁকুড়ার (Bankura) সোনামুখী ব্লকের কোচডিহি গ্রামে। জানা যায়, মৃত বৃদ্ধের নাম লালমোহন কুন্ডু। বয়স আনুমানিক ৭০ বছর।

স্থানীয় সূত্রে জানা যায়, অন্যান্য দিনের মতোই এদিনও তিনি প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। তখনই হঠাৎ হাতির সামনে চলে আসেন তিনি। হাতিটি তাঁকে সুরে পেচিয়ে মাটিতে আছাড় মারলে ঘটনাস্থলে গুরুতর আহত হন ওই বৃদ্ধ। স্থানীয় বাসিন্দারা তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে সোনামুখী গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে অবস্থার আরও বেশি অবনতি হলে তাঁকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। তবে এদিন হাসপাতালে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় সাধারণ মানুষের মধ্যে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়। শোকের ছায়া নেমে আসে পরিবারের সদস্যদের মধ্যে। ঘটনা পুনরায় যাতে না ঘটে সে কারণে ঘটনাস্থলে মোতায়েন রয়েছে পুলিল বাহিনী। অন্যদিকে সাধারণ মানুষরা ঘটনার পরই আতঙ্কে রয়েছে।

গ্রামবাসীরা জানান, "সারা বছরই আমরা আতঙ্ক নিয়ে বসবাস করি। বিভিন্ন সময় দুর্ঘটনা ঘটে চলেছে। বনদফতরকে আরও বেশি সতর্ক হওয়া প্রয়োজন রয়েছে।" তবে এবিষয়ে সোনামুখী রেঞ্জ অফিসার রানা গুহ আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে জানান, এটি অত্যন্ত মর্মান্তিক ঘটনা। সরকারি নিয়ম অনুযায়ী তাঁদের আর্থিক ক্ষতিপূরণ দেওয়া হবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন