ব্রেকিং নিউজ
A-newborn-orphaned-cat-is-growing-on-mother-dogs-milk
Mother: মা কুকুরের দুধ খেয়ে বেড়ে উঠছে সদ্যোজাত অনাথ বিড়াল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-05 08:17:10


মা কুকুরের (Mother Dog) দুধ (Milk) খেয়ে বেড়ে উঠছে অনাথ বিড়াল শিশু! সারমেয়র মাতৃস্নেহ দেখে অবাক বাসিন্দারা। পূর্ব বর্ধমানের ভাতারের কামারপাড়ার ঘটনা।

এমনিতে কুকুরের সঙ্গে বিড়ালের (Cat) বনিবনা তেমন দেখা যায় না। কিন্তু ভাতারে দেখা গেল সম্পূর্ণ অন্য ছবি। এই ছবি দেখতে গেলে যেতে হবে ভাতারের (Bhatar) কামারপাড়া মোড়ের পঞ্চায়েত সমিতির মার্কেটে।

কয়েকমাস আগে পথ দুর্ঘটনায় মারা যায় মা বিড়াল। মারা যাওয়ার সময় তার একটি সদ্যোজাত সন্তানকে রেখে যায় সে। সেই ঘটনার সাক্ষী হয়েছিল ভাতারের বেশ কয়েকজন। সেই সঙ্গে সাক্ষী হয়েছিল ওই মার্কেটে থাকা একটি মা কুকুর। ওই মার্কেটে থাকা ব্যবসায়ীরা বিড়াল বাচ্চাটিকে তুলে নিয়ে এসে খাওয়ানোর চেষ্টা করেন। কিন্তু তাঁরা সেভাবে সেই কাজে সফল হতে পারেননি। এরপর অবাক করে ওই মা কুকুর।

নিয়ম করে ওই মা কুকুর তার বুকের দুধ খাওয়াতে শুরু করে ওই অনাথ বিড়াল শিশুটিকে। এই দৃশ্য দেখে ভাতারের মানুষজন আশ্চর্য হয়ে যান।

ভাতারের যে ছবি দেখা যাচ্ছে, তা মানব সমাজকে অন্য শিক্ষাও দিচ্ছে বলে অনেকে মনে করছেন। সেখানে মাতৃত্বের এক অনন্য ছবি তুলে দিচ্ছে এই দুই পশু। ভাতারের সব জায়গায় এখন জোর চর্চা চলছে এই বিড়াল ও মা কুকুরের অপত্য স্নেহ নিয়ে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন