ব্রেকিং নিউজ
A-naked-woman-in-the-street-No-one-is-looking
Asansol: রাজপথে পড়ে বিবস্ত্র অবস্থায় এক মহিলা! খোঁজ নেওয়ার নেই কেউ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-01 11:10:13


বিবস্ত্র অবস্থায় ভরা বাজারের মধ্যে পড়ে এক মহিলা। নেই বাড়ির লোকের খোঁজ। দুর্ঘটনাগ্রস্থ হবার পর এই অবস্থা বলেই প্রাথমিক অনুমান। প্রকাশ্য দিবালোকে এমনই অমানবিকতার ছবি। উদাসীন প্রশাসন। দেখছে সবাই, মহিলা পুলিস (police) থেকে সাধারণ মানুষ। কিন্তু মুখ ঘোরাতেই ব্যস্ত সবাই। এ কোন সমাজ, এ কোন সভ্যতা। অমানবিক ছবিটি আসানসোলের (Asansol) রাজপথের।

মঙ্গলবার ভরা বাজারে প্রায় বিবস্ত্র (naked) অবস্থাতেই দেখা যায় ওই মহিলাকে। কথা বলার ক্ষমতা নেই। কখনও শুয়ে কখনও আবার বসে একটু নড়াচড়া করছেন। বাজারের পাশ দিয়ে চলে যায় অনেকেই। একটু মুখ ঘুরিয়ে বা না দেখার ভান করেই। জিজ্ঞাসা করলে বিবস্ত্র মহিলার বিষয়ে নাক গলাতে নারাজ কেউ। কিন্তু কী বলছে পুলিস-প্রশাসন?

ঘটনাস্থলে মহিলা পুলিসকে দেখা যাচ্ছে অদূরেই গাড়িতে উঠে চলে যেতে। দেখেও না দেখার মত অবস্থা। কেউ বলছেন পাগল, কেউ বলেন মাথা খারাপ। তবে বড় বড় হোটেল বা ৫ স্টারের কাছে এইভাবে পড়ে থেকেও ভ্রুক্ষেপ নেই কারও।

এলাকার মানুষের কথায়, বেশ কয়েকদিন আগে দুর্ঘটনা ঘটেছিল ওই মহিলার সঙ্গে। তাঁর পায়ের এক অংশ পচে যাচ্ছে। কোনওমতে এসে পৌঁছেছেন আসানসোলের সম্ভ্রান্ত মুর্গাসল এলাকায়। এলাকার কিছু যুবক চেষ্টাও করেছেন। এমনকি প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি বলেই দাবি তাঁদের। এখন দেখার আদৌ মহিলার চিকিৎসা হয় নাকি এভাবেই না বলা কণ্ঠে কষ্ট সহ্য করতে হয়।

তবে এমন নির্মম ঘটনায় প্রশ্ন উঠেছে একাধিক। আধুনিক সমাজে থেকেও কোন জায়গায় এখন মানসিকতা। কতটা অমানবিক আমরা! ভরা বাজারের মধ্যে পড়ে থাকা মহিলার একটু চিকিৎসার ব্যবস্থা করা সম্ভব হচ্ছে না এই সভ্য সমাজের। মুখ ঘোরাতেই ব্যস্ত মানুষ। যারা এগিয়ে আসছেন তাঁদের ভরসা প্রশাসন। কিন্তু প্রশাসনও কি ব্যার্থ? সেখানেও নিরুত্তর সকলেই।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন