১৩ জুন, ২০২৪

Basirhat: প্রায় ৩৬ ঘণ্টা নিখোঁজ প্রৌঢ়ের দেহ উদ্ধার স্থানীয় পুকুরে, 'মানসিক সমস্যা ছিল', বলছে পরিবার
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-01 13:49:04   Share:   

মহাষষ্ঠীর সাতসকালেই পুকুর থেকে এক প্রৌঢ়ের দেহ (deadbody) উদ্ধার। পুজোর সময় এমন মর্মান্তিক ঘটনায় সঙ্গে সঙ্গেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মর্মান্তিক এই ঘটনাটি বসিরহাটের (Basirhat) সন্দেশখালি থানার বেড়মজুর ২ গ্রাম পঞ্চায়েতের রামপুর গ্রামের।

জানা যায়, বছর ৫২ গয়সেল মোল্লা বৃহস্পতিবার সন্ধ্যা থেকে নিখোঁজ (missing) ছিলেন। শনিবার সকালে মৎস্যজীবীরা মাছ ধরতে গিয়ে পার্শ্ববর্তী পুকুরে একটি দেহ দেখতে পায়‌। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় সন্দেশখালি থানায়। সন্দেশখালি থানার ভারপ্রাপ্ত অধিকারিকের নির্দেশে ঘটনাস্থলে গিয়ে পুলিস (police) দেহটি উদ্ধার করে। উদ্ধার করার পর স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় দেহটি শনাক্ত করা হয়।

এরপরই জানা যায়, ওই ব্যক্তির নাম গয়সেল মোল্লা। পার্শ্ববর্তী রামপুর গ্রামেরই বাসিন্দা তিনি। পুলিস সূত্রে খবর, গয়সেল মোল্লার ছেলে তাঁদের জানিয়েছেন, বাবা মানসিক ভারসাম্যহীন ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আর শনিবার এই দেহ উদ্ধার হয়। পুলিস দেহটি উদ্ধার করে ঘোষপুর হাসপাতালে (hospital) পাঠায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করে। এরপর দেহটি ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালের পুলিস মর্গে পাঠানো হয়।


Follow us on :