১৬ এপ্রিল, ২০২৪

Ghatal: রাস্তাজুড়ে ভাসানের নাচ! প্রতিবাদ করায় এক ব্যক্তির মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-04 13:24:36   Share:   

জগদ্ধাত্রী পুজোর (Jagaddhatri Puja) ভাসান ঘিরে চরম উন্মাদনা। রাস্তা ছাড়তে বলায় এক মোটর বাইক চালককে মারধরের অভিযোগ উঠল পুজো কমিটির সদস্যদের বিরুদ্ধে। এখানেই শেষ নয়, এমনকি মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের (Ghatal) কুশপাতা সারাদা পল্লীতে। আহত অবস্থায় ঘাটাল হাসপাতালে (hospital) চিকিৎসাধীন আহত (injured) ওই বাইক চালক।

জানা যায়, আহত ঘাটালের গোবিন্দপুরের বাসিন্দা নিতাই মণ্ডল। নিতাই ও তাঁর পরিবারের অভিযোগ, মোটর বাইকে করে তাঁরা বাড়ি ফিরছিলেন বৃহস্পতিবার রাত দশটা নাগাদ। সেই সময় ঘাটাল শহর ১৭ নম্বর ওয়ার্ডের একটি জগদ্ধাত্রী পুজার ভাসানের অনুষ্ঠান চলছিল। এমন সময় বেশ কয়েকজন যুবক নাচানাচি করছিলেন ওই এলাকার ঢালাই রাস্তার উপর। আর তখনই রাস্তা ছাড়তে বলেন মোটরবাইক চালক নিতাই। তাঁর এই কথা ঘিরেই চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে।

নিতাই বাবুকে বেধড়ক মারধর করে ওই যুবকেরা বলে অভিযোগ। এমনকি মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় নিতাইয়ের। এরপর পরিবারের অন্যান্য সদস্যরা দ্রুত নিতাইকে নিয়ে যায় চিকিৎসার জন্য ঘাটাল হাসপাতালে। বিসর্জনে এমন ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় ঘাটাল থানার পুলিস। আহতের পরিবারের দাবি, দোষীদের দ্রুত শাস্তি দেওয়া হোক। ঘটনার তদন্তে পুলিস। 


Follow us on :