ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
A-man-was-arrested-in-Baharampur-for-alleged-abduction-and-murder
Murder: পাওনা টাকা না পেয়ে আক্রোশ নিয়ে বচসা! খুনের পর 'অপহরণ' দেখিয়ে মুক্তিপণ দাবি বহরমপুরে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-02 12:58:05


মহাসপ্তমীতেই মর্মান্তিক ঘটনা (Incident)। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন (murder) করার অভিযোগ। নৃশংস এই ঘটনা বহরমপুরের (Baharampur) উত্তরপাড়ার। প্রথমে অপহরণ (Kidnapping) এবং পরে মুক্তিপণের দাবি, টাকা না পেয়ে  প্রাণে মেরে ফেলার অভিযোগ। একই ঘটনা একাধিক জায়গায় ঘটাতে প্রশ্ন উঠেছে পুলিসের (police) ভূমিকায়।

জানা যায়, বাপ্পা মণ্ডল নামে এক ব্যক্তিকে অপহরণ করে মুক্তিপণ চাওয়া হয়। দক্ষিণ মুর্শিদাবাদ পুলিস সুপার কে শবরী রাজকুমার প্রেস মিটে জানান, শনিবার বিকেল ৩টে ১৫ নাগাদ বহরমপুর থানার অন্তর্গত কর্ণসুবর্ণ রেল স্টেশন চত্বর থেকে খুনের অভিযোগে   এক যুবককে গ্রেফতার করে বহরমপুর থানার পুলিস। ধৃতের নাম আক্রম শেখ। বছর ২২-শের যুবক। তার বাড়ি শেয়ালমারা এলাকায়।

পুলিস সূত্রে খবর, পুলিসের জেরায় মুখে পড়ে খুনের কথা স্বীকার করেছে ধৃত। আক্রম শেখকে আপাতত ১৪ দিনের রিমান্ডে চাওয়া হবে বলে জানান পুলিস সুপার। আক্রম শেখের কাছে থেকে পুলিস জানতে পারে, বাপ্পা মণ্ডলের কাছে টাকা পেতো আক্রম। এই নিয়েই শুরু হয় বচসা। ঘটনার দিন প্রথমে আক্রম বাপ্পা মণ্ডলকে ধারালো অস্ত্র দিয়ে  কুপিয়ে হত্যা করে। পরে বাপ্পা মণ্ডলের বাবাকে ফোন করে। এবং এই এলাকা ছেড়ে পালিয়ে যাবার সমস্ত রকমের ব্যবস্থা করে ফেলে। শেষ মুহূর্তে বহরমপুরের থানার পুলিস আক্রমকে ধরে ফেলে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন